কাদের সাহেবরা নির্জন কক্ষ থেকে ব্রিফিং করে মুখ বন্ধ করার চেষ্টা করছেন: রিজভী

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

কাদের সাহেবরা নির্জন কক্ষ থেকে ব্রিফিং করে মুখ বন্ধ করার চেষ্টা করছেন: রিজভী

অনলাইস ডেস্ক :; আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশজুড়ে চলছে শোকার্ত মানুষের আহাজারি। চলছে করোনার ত্রাণ চুরির মহোৎসব। অথচ ক্ষমতা-অন্ধ ওবায়দুল কাদের সাহেবরা নির্জন কক্ষ থেকে প্রায় প্রতিদিনই ভার্চুয়াল সংবাদ ব্রিফিং করে বিরোধী দলের মুখ বন্ধ করার চেষ্টা করছেন অবান্তর কথা বলে।

বুধবার রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনলাইন ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, করোনার এই মহাদুর্যোগেও দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদেরকে দমন করা হচ্ছে রাষ্ট্রযন্ত্রের সব ইন্সট্রুমেন্টকে কাজে লাগিয়ে।

মন্ত্রীদের সমালোচনা করে তিনি বলেন,করোনা মোকাবেলায় সমন্বিত ও গোছানো কোনো কাজ হয়নি। সরকারের মন্ত্রী ও নেতাদের দায়িত্বজ্ঞানহীন ও ঔদ্ধত্যপূর্ণ কথাবার্তার মাধ্যমে তারা এই সংকটকে আড়াল করার চেষ্টা করছেন।রোগীদের দুর্দশা চরম আকারে,অসুস্থ মানুষ হাসপাতালে হাসপাতালে ঘুরে চিকিৎসা পাচ্ছে না,জনগণ দিশাহারা হয়ে রাস্তাতেই ঘুরতে ঘুরতে প্রাণ হারাচ্ছে। দিনের পর দিন ঘুরেও করোনার পরীক্ষা করানো যাচ্ছে না।এই সরকারের স্বাস্থ্যসেবা এমনই যে, করোনা আক্রান্ত মানুষ চরম ভোগান্তির মধ্যে দিন কাটাচ্ছে।

বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন,করোনাভাইরাসে সংক্রমণ ও মৃত্যু থামছেই না। সরকারের ব্যর্থতায় প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিল।সরকারি প্রেসনোটে প্রতিদিন যে খবর প্রকাশিত হচ্ছে বাস্তবতার সঙ্গে তার কোনো মিল নেই। একটি অক্সিজেন সিলিন্ডার- একটি ভেন্টিলেটরের জন্য মানুষ হাহাকার করছে। প্রতি বছরই স্বাস্থ্য মন্ত্রণালয়ের বাজেট দশ হাজার থেকে বিশ হাজার কোটি টাকা বরাদ্দ থাকে। এই বরাদ্দের টাকা দিয়ে যদি স্বাস্থ্যখাতের উন্নতি করা হত তাহলে কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশ মুখ থুব্ড়ে পড়ত না।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ