অবশেষে কানাইঘাটের ইউএনও বদলী

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

অবশেষে কানাইঘাটের ইউএনও বদলী

কানাইঘাট প্রতিনিধি :

অবশেষে সিলেটের কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানকে পরিকল্পনা কমিশনে বদলী করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আলিয়া মেহের স্বাক্ষর সম্বলিত এক আদেশে গত ১৬ সেপ্টেম্বর তাকে পরিকল্পনা কমিশনের সদস্য’র একান্ত সচিব হিসেবে স্থলাবিশিষ্ট করে বদলী করা হয়।

এর আগে ২০১৯ সালের ২ সেপ্টেম্বর বারিউল করিম খান কানাইঘাটের ইউএনও হিসেবে যোগদান করেন। কর্ম দক্ষতা স্বরূপ চাকুরীকালীন সময়ে সরকারি বৃত্তি নিয়ে অস্ট্রেলিয়ায় উচ্চতর ডিগ্রি অর্জন করেন। এর আগে তিনি সহকারী কমিশনার ভূমি থাকাকালীন পূর্বে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ব্র্যাক ইউনিভার্সিটি, নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও বাংলাদেশ ব্যাংকের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবেও কর্মরত ছিলেন। তিনি ৩০’তম ব্যাচের একজন প্রশাসনিক কর্মকর্তা।

জানা গেছে, পরিকল্পনা কমিশনের সচিব ইউএনও বারিউল করিম খানকে তার একান্ত সচিব হিসেবে যোগদানের ইচ্ছা প্রকাশ করলে এতে সদয় সম্মতি দেন বারিউল করিম খাঁন। এরপর তার বদলীর আদেশ সরকারি ভাবে প্রজ্ঞাপন জারি করা হয়।

এ ব্যাপারে নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানের সাথে যোগাযোগ করা হলে পরিকল্পনা কমিশনের একান্ত সচিব হিসেবে বদলীর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তার স্থলাবিশিক্ত না হওয়া পর্যন্ত তিনি কানাইঘাটের ইউএনও হিসেবে কর্মরত থাকবেন বলেও জানা গেছে।

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ