কানাইঘাটে আ.লীগের প্রয়াত ৩ নেতার শোকের ব্যানার ছিঁড়ে ফেলা নিয়ে উত্তেজনা

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

কানাইঘাটে আ.লীগের প্রয়াত ৩ নেতার শোকের ব্যানার ছিঁড়ে ফেলা নিয়ে উত্তেজনা

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট দিঘীরপাড় ইউপির সড়কের বাজার এলাকায় প্রয়াত মন্ত্রী মোহাম্মদ নাসিম, মোহাম্মদ আব্দুল্লাহ ও সিলেটের সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে টানানো ৩টি ডিজিটাল ব্যানার রাতের আঁধারে ছিড়ে ফেলার ঘটনায় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা রাসেল জানান, সিলেটের সাবেক সিটি মেয়র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুর পরদিন সড়কের বাজারের বনরাজ রেস্টুরেন্টের সামনে স্থানীয় বিএনপি কর্মী আমির উদ্দিন ও দেলোয়ার হোসেন, প্রয়াত বদর উদ্দিন কামরানকে নিয়ে নানা ধরনের কটুক্তি মূলক মন্তব্য করে। এর জরে ধরে দিঘীরপাড় ইউপি যুবলীগের নেতাকর্মীরা সড়কের বাজারে ঐদিন বিএনপির এ দুই কর্মীকে মারধর করে বলে জানা যায়।

স্থানীয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা জানান, প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী মোহাম্মদ আব্দুল্লাহ ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন কামরানের মৃত্যুতে দিঘীরপাড় ইউনিয়ন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে তাদের আত্মার মাগফেরাত কামনা করে ৩টি ব্যানার সড়কের বাজার সহ আশপাশ এলাকায় টানানো হয়।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে দুর্বৃত্তরা ৩টি ব্যানার ছিঁড়ে ফেলে। এ ঘটনায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিএনপি কর্মী দেলোয়ার হোসেন, আমির উদ্দিন সহ বিএনপি ও ছাত্রদলের কতিপয় নেতাকর্মীদের দায়ী করে বলেছেন, বিএনপি কর্মী দেলোয়ার, আমির উদ্দিনকে মারধরের ঘটনা নিয়ে তারাই এ ৩টি ডিজিটাল ব্যানার ছিঁড়ে ফেলেছে। যার কারনে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা দেখা দিয়েছে।

এ ঘটনায় ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তীব্র নিন্দা জানিয়ে প্রয়াত ৩ নেতার স্মরণে মাকফেরাত ও শোক প্রকাশের ডিজিটাল ব্যানার ছিঁড়ে ফেলার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ