কানাইঘাটে নানাকে পাথর মেরে হত্যা করলো নাতি

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

কানাইঘাটে নানাকে পাথর মেরে হত্যা করলো নাতি

কানাইঘাট প্রতিনিধি

সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১১ টার দিকে নানাকে পাথর মেরে হত্যা করার অভিযোগ উঠেছে নাতির বিরুদ্ধে। এ ঘটনায় নানার হত্যাকারী নাতি আব্দুল কাদির (৩২) কে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

জানা যায়,এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর পুত্র আব্দুল কাদির তার নানা একই গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র আব্দুল মালিক উরফে মলিক মিয়া (৭৩) এর বাড়িতে থাকত।

বিভিন্ন বিষয়ে সম্প্রতি নাতির সাথে নানা মলিক মিয়ার সাথে মনোমালিন্য দেখা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে আগ থেকে উৎপেতে থাকা নাতি আব্দুল কাদির নানাকে লক্ষ করে একটি বড় পাথর ছুড়ে মারলে বুকে প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মলিক মিয়া।

পরে নানার হত্যাকারী আব্দুল কাদির কে স্থানীয় লোকজন আটক করে রাখেন। তাৎক্ষণিক খবর পেয়ে থানার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদির কে গ্রেপ্তার করে ।

মলিক মিয়ার লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এসআই মজিবুর রহমান জানান, নানার হত্যাকারী আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন দাদীকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রীকে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল।

সম্প্রতি নানা-নানীর সাথে তার বিভিন্ন বিষয়ে বিরোধ বাধে। এ নিয়ে নাতি ক্ষুদ্ধ হয়ে পালক নানাকে পাথরের ঢিল ছুড়ে মারে হত্যা করতে পারে।

এ ঘটনায় মলিক মিয়ার পুত্র আবুল কাসিম বাদী হয়ে থানায় গ্রেপ্তারকৃত আব্দুল কাদিরের বিরুদ্ধে বৃহস্পতিবার একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ