কানাইঘাটে রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছে যুব সমাজ

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

কানাইঘাটে রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছে যুব সমাজ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত নিজ চাউরা উত্তর ত্রিমোহনী পয়েন্টের রাস্তায় কিছু গুরুত্বপূর্ণ অংশ ভেঙ্গে গিয়ে গর্তের সৃষ্টি হওয়ায় জনসাধারনের যাতায়াতে দূভোর্গ দেখা দিয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরা রাস্তার ভাঙ্গা অংশের সংস্কারে দীর্ঘদিন ধরে এগিয়ে না আসার কারনে জন দূভোর্গ লাঘবে গ্রামের যুব সমাজ জনসাধারন ও শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে পরিস্কার পরিচ্ছন্ন করার জন্য স্বেচ্ছায় এগিয়ে এসেছেন।

যুব সমাজের পক্ষে নিজ চাউরা উত্তর গ্রামের ফারুক আহমদ, রিপন কুমার দাস, রিয়াজ উদ্দিন, ইমাম উদ্দিন, মামুন রশিদ ও শামীম আহমদ নিজ চাউরা উত্তর ত্রিমোহনী পয়েন্টের নিজ চাউরা সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ আরো ২টি শিক্ষা প্রতিষ্ঠানের রাস্তার সামনের অংশ যেখানে পানি ও কাদা জমে জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে সেই অংশ পরিস্কার পরিচ্ছন্ন ও সংস্কার করার জন্য অনুমতি চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানের বরাবরে বৃহস্পতিবার লিখিত দরখাস্ত দায়ের করেন।

দরখাস্তকারী ফারুক আহমদ সহ অন্যরা জানিয়েছেন দীর্ঘ কয়েক বছর থেকে রাস্তার ভাঙ্গা অংশ সংস্কারের স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কিংবা মেম্বাররা এগিয়ে আসেননি। যার কারনে নিজ চাউরা উত্তর পয়েন্টের ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের সম্মুখে প্রতি বছর বর্ষা মৌসুমে পানি ও কাদা জমে এলাকার শত শত মানুষ ও শিক্ষার্থীদের যাতায়াতের চরম দূর্ভোগ পোহাতে হয়। জনদূর্ভোগ লাঘবে এলাকার যুব সমাজ নিজ উদ্যোগে রাস্তার ভাঙ্গা অংশ পরিস্কার পরিচ্ছন্নের উদ্যোগ আমরা নিয়েছি। যুব সমাজের এমন প্রসংশা মূলক কর্মকান্ডের সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ