কানাইঘাট আ’লীগের অর্থ সম্পাদক তমিজের মায়ের দাফন সম্পন্ন: শোক

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

কানাইঘাট আ’লীগের অর্থ সম্পাদক তমিজের মায়ের দাফন সম্পন্ন: শোক

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক লোভাছড়া কোয়ারীর বিশিষ্ট পাথর ব্যবসায়ী ও লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের বর্তমান সদস্য তমিজ উদ্দিনের মা ইন্তেকাল করেছেন। শুক্রবার (১৯ জুন) দিবাগত রাত ১ টা ৪০ মিনিটের সময় তমিজ উদ্দিনের মাতা লক্ষীপ্রাসদ পূর্ব ইউপির সাউদগ্রাম নিবাসী মরহুম মোঃ মোশাহিদ আলীর স্ত্রী হাজী নুরজাহান বেগম বার্ধক্যজনীত কারনে নিজ বাড়ীতে মারা যান (ইন্নালিল্লাহি……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ৪ ছেলে ৫ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (২০ জুন) বাদ জোহর সাউদগ্রাম জামে মসজিদ প্রাঙ্গনে হাজী নুরজাহান বেগমের জানাজার নামাজ পরবর্তী গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজার নামাযে সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও লোভাছড়া পাথর কোয়ারীর সাবেক ইজারাদার মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ডাঃ ফয়েজ আহমদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী শরীক হন।

প্রতিবেশীরা জানান, হাজী নুর জাহান বেগম একজন পরহেজগার মহিলা ছিলেন। তিনি সব সময় বিশেষ করে তার চার ছেলে যারা পাথর ব্যবসার সাথে জড়িত তাদেরকে এলাকার অসহায় মানুষদের সব সময় সাহায্য সহযোগিতা করার পাশাপাশি দ্বীনি প্রতিষ্ঠানে খেদমত করে যাওয়ার জন্য বলতেন।

ইউপি সদস্য তমিজ উদ্দিন বলেন, তাদের পরিবারের উন্নতির পিছনে তাদের মমতাময়ী মা নূরজাহান বেগমের অবদান সবচেয়ে বেশি। তিনি আমাদের সব সময় ছায়ার মতো আগলে রাখতেন এবং অসহায়দের সাহায্য সহযোগিতা ও মসজিদ-মাদ্রাসার খেদমত করার জন্য সব সময় বলতেন। মায়ের মৃত্যুতে আজ আমরা বড় একা হয়ে গেলাম। আমার মায়ের জন্য সবাই যেন দোয়া করেন, আল্লাহ রাব্বুল আল-আমিন তাকে যেন জান্নাতবাসী করেন।

এদিকে আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিন মেম্বারের মায়ের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান এডঃ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এডঃ নাসিরুদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, সাধারন সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম হারুন, জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের সদস্য উপজেলা আওয়ামীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমাছ উদ্দিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কান্দলা নয়াবাজার পাথর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলামসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ