কামরানের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

কামরানের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক :; সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, মরহুম জননেতা বদর উদ্দিন আহমদ কামরানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ২৬জুন শুক্রবার বাদ আসর হযরত শাহজালাল (র:) দরগা জামে মসজিদে মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট মহানগর শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম,ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ সহ করোনায় আক্রান্ত হয়ে যারা মৃতুবরণ করেছেন তাদের জন্যও দোয়া করা হয়।
এ সময় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এছাড়া ও যারা করোনাভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতা কামনায় দোয়া করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার সভাপতি মোঃ নুরুল হোসেন, মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট মহানগর শাখার সভাপতি সাইদুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক আজিম চৌধুরী বাপ্পি, মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি সফিকুল ইসলাম রিদয়,মুক্তিযুদ্ধ মঞ্চ জালালাবাদ থানার সাধারণ সম্পাদক লিটন আহমদ,মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ,উপ-আইন বিষয়ক সম্পাদক অন্তর আহমদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক আজমল,গণযোগাযোগ বিষয়ক সম্পাদক সুহেল আহমদ,উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃসিদ্দিক আলম,উপ-অর্থ সম্পাদক নাছির আহমদ,সদস্য ফারুক, সুজাত,বাবলু,লিমন,সুমায়েল আহমদ,রুম্মান আহমদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ