কামরানের মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল-কবিরের গভীর শোক

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

কামরানের মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল-কবিরের গভীর শোক

অনলাইন ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি, সিলেট সিটি করপোরেশনের সফল জনন্দিত সাবেক মেয়র সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের অগ্রসৈনিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন বর্ষিয়ান রাজনীতিবিদ বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, সীমান্তিক এর প্রতিষ্ঠাতা, আর.টি.এম . ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল- কবির।

এক শোক বার্তা ড. আহমদ আল- কবির বলেন, বদর উদ্দিন আহমদ কামরান ছিলেন একজন দেশপ্রেমিক ও জনদরদী রাজনীতিবিদ এবং একজন জনসেবক ছিলেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন ও লালন করে আজীবন মানুষের অধিকার আদায়ের রাজনীতি করে গেছেন তার মৃত্যুতে বাংলাদেশ একজন খাঁটি দেশপ্রেমিক হারালো। সিলেটের রাজনীতিতে তার শূন্যতা পূরন হবার নয়।

তার রূহের মাগফেরাত ও জান্নাতুল ফেরদৈাস কামনা করেন একইসাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে পরিবারের সবাইকে এই শোকে ধৈর্য্য ধারণের তওফিক দানের জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ