কামরানের মৃত্যুতে শাহাব উদ্দিন ও ড. আব্দুস শহীদসহ জেলা-কুলাউড়া উপজেলা আ-লীগের শোক

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

কামরানের মৃত্যুতে শাহাব উদ্দিন ও ড. আব্দুস শহীদসহ জেলা-কুলাউড়া উপজেলা আ-লীগের শোক

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: সিলেটের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বৃহত্তর সিলেটের কিংবদন্তী নেতা বদর উদ্দিন আহমেদ কামরানের অকাল মৃত্যুতে পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন।

পরিবেশ মন্ত্রী শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, সিলেটের আওয়ামী লীগের রাজনীতিতে বদর উদ্দিন আহমেদ কামরানের অবদান চিরস্মরণীয়। তিনি আওয়ামীলীগের তৃনমুল নেতাকর্মীদের কাছে খুবই জনপ্রিয় ছিলেন। প্রত্যন্ত অঞ্চল চষে বেড়ানা নিবেদিত নেতা কামরান। তাঁর শূন্যতা পূরণ হওয়ার নয়। সিলেটের উন্নয়ন ও জনগণের সেবার জন্য তিনি ীর্ঘনি মানুষের মনে বেঁচে থাকবেন।

অন্যদিকে, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য, সিলেট সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুতে জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আব্দুস শহীদ এমপি’র শোক ও গভীর ুঃখ প্রকাশ করেন। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেনা জ্ঞাপন করেন। এছাড়া গভীর শোক প্রকাশ করেছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি মো: নেছার আহমদ এম.পি ও সা: সম্পাদক মিছবাউর রহমান।

অপর দিকে, বদর উদ্দিন আহমদ কামরান মৃত্যুতে গভীর শোক, তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম রেনু ও সা: সম্পাদক আসম কামরুল ইসলামসহ উপজেলা নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান (৬৯)ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার(১৫জুন) ভোর রাতে ইন্তেকাল করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ