কাল সিলেটের মঞ্চে জ্বলবে আলো

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

কাল সিলেটের মঞ্চে জ্বলবে আলো

 

নিজস্ব প্রতিবেদক::
কাল সোমবার থেকে ফের সিলেটের মঞ্চে জ্বলবে আলো। দীর্ঘ প্রায় ৬ মাসের বিরতি শেষে ‘ভাইবে রাধারমণ’ নাটকের মঞ্চায়নের মধ্যদিয়ে সরব হবে সিলেটের নাট্যাঙ্গণ। সম্মিলিতি নাট্য পরিষদ সিলেটের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন সন্ধ্যায় মঞ্চস্থ হবে নাটকটি।

সেই সাথে এ সন্ধ্যায় করোনাকালে মানবসেবায় বিশেষ অবদানের জন্য সম্মিলিত নাট্য পরিষদের পক্ষ থেকে নির্ধারিত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দেওয়া হবে বিশেষ সম্মাননা। সন্ধ্যায় সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামের মুক্তমঞ্চে মঞ্চে হবে আবৃত্তি, সংগীত ও নৃত্য। পরে মূল মঞ্চে হবে নাটকের প্রদর্শনী।

তাইতো বন্দী জীবন কাটিয়ে নাটকের মঞ্চে ফিরতে পেরে খুশি এ নাটকের কৌশলী উত্তম কাব্য বলেন, অনেক দিন পর নাটক করতে পারছি এটা খুবই আনন্দের। আশা করি দর্শকরাও স্বাস্থ্যবিধি মেনে নাটক দেখতে আসবেন।

এদিকে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু সিলেট ভয়েসকে বলেন, করোনা সকল কিছু ওলটপালট করে দিয়েছে। বড় একটি বিরতি হয়েছে। যার কারণে সংগঠনগুলো এলোমেলো অবস্থায় আছে। তবে আমরা চেষ্টা করছি যাতে এই সংকট কাটিয়ে আবার পূর্বের অবস্থায় ফেরানো যায়।

এদিকে করোনা মহামারীর এ দুর্যোগময় সময়ে মানুষের পাশে থেকে বিশেষ অবদানের জন্য মানবহিতৈষী সম্মাননা পাবেন আব্দুল জব্বার জলিল, ফারমিছ আক্তার, শফি আহমদ, সিলেট জেলা রোভার স্কাউট, যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট।

সোমবার সন্ধ্যায় ৬ টায় সম্মিলিত নাট্য পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজনের কবি নজরুল অডিটোরিয়ামের মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ