কিংবদন্তি ইমরান খান-শচীন টেন্ডুলকারের পাশে মুশফিক

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

কিংবদন্তি ইমরান খান-শচীন টেন্ডুলকারের পাশে মুশফিক

স্পোর্টস ডেস্ক

ইমরান খান, শচীন টেন্ডুলকার, মার্টিন ক্রো, গ্যারি সোবার্স ও ওয়াসিম আকরামের মতো কিংবদন্তি ক্রিকেটারের পাশে স্থান করে নিয়েছেন বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম।

কিশোর বয়সে জাতীয় দলে অভিষেকের পর থেকে নিয়মিত পারফর্ম করে যেসব ক্রিকেটার বিশ্বে আলোড়ন তৈরি করেছেন তাদের নিয়েই সেরা টেস্ট একাদশ সাজিয়েছে বিখ্যাত ক্রিকেট সাময়িকী উইজডেন।

জনপ্রিয় এই সাময়িকীর গড়া দলে জায়গা পেয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও দলটির তারকা উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

উইজডেনের বাছাইকৃত সেই দলটির নেতৃত্বে আছেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ও দেশটির বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান।

মুশফিককে সেরা একাদশে রাখার ব্যাখ্যায় উইজডেন কর্তৃপক্ষ জানিয়েছে, মুশফিকুর রহিম তরুণ বয়স থেকেই অসাধারণ খেলে যাচ্ছেন। ধারাবাহিকতার দিক থেকে তিনি বাংলাদেশের সেরা ব্যাটসম্যান। প্রথম উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে তিনটি ডাবল সেঞ্চুরির রেকর্ড গড়েছেন মুশফিক।

উইজডেন সেরা কিশোর একাদশে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত মুশফিক ফেসবুকে লেখেন- আলহামদুলিল্লাহ। উইজডেনের সেরা কিশোর টেস্ট একাদশের অংশ হয়ে আমি সত্যিই সম্মানিত বোধ করছি।

উইজডেন সেরা কিশোর একাদশ: ইমরান খান (অধিনায়ক), শচীন টেন্ডুলকার, নেইল হার্ভে, ডেনিস কম্পটন, মার্টিন ক্রো, গ্রায়েম পোলক, গ্যারি সোবার্স, মুশফিকুর রহিম (উইকেটকিপার), অনিল কুম্বলে, ওয়াসিম আকরাম, প্যাট কামিন্স।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ