কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে ২ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে ২ ছিনতাইকারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
সিলেট নগরীর কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করছে পুলিশ। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে লিখিত অভিযোগের ভিত্তিতে কুমারগাঁও বাসস্ট্যান্ড এলাকা থেকে জালালাবাদ থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে আম্বরখানা যাওয়ার জন্য একটি সিএনজিতে উঠেন মামলার বাদী সিলেট জেলার জকিগঞ্জ থানার লোহার মহল গ্রামের মৃত কটু মিয়ার ছেলে তৈমুছ আলী (৫৮)। এসময় ছিনতাইকারীরা তাকে ভয়ভীতি ও জিম্মি করে নগদ ২ হাজার দুইশত টাকা ছিনতাই করে। পরে তাহার আত্মীয়-স্বজনকে ফোন করে আরো ৫০ হাজার টাকা দাবী করে এবং অপর একটি সিএনজিতে করে কোতোয়ালী থানার মদিনা মার্কেট কামার গলিতে নিয়ে যায়। তারপর তৈমুছ আলীর মোবাইল ফোন হতে তার ভাগ্নে শুক্কুর এর মোবাইল নাম্বারে কল দিয়ে তাহার সাথে ফোনে আলাপ করে তাকে টাকা নিয়া আসতে বলে। ছিনতাইকারীদের কথামত বাদীর ভাগ্নে শুক্কুর কামার গলি আসিলে তাকেও ভয়ভীতি প্রদর্শন করে তার নিকট হইতে ২৮আটাশ হাজার টাকা ছিনতাই করে। ছিনতাইকারীরা বাদীর নিকট আরো টাকা দাবী করলে বাদী কুমারগাঁও তার এক ভাতিজার নিকট হইতে ২০ হাজার টাকা নিয়া দিবে বলে। এসময় ছিনতাইকারীরা তাকে নিয়া রাত সাড়ে ১১টায় কুমারগাঁও বাসস্ট্যান্ডে আসে। এসময় তৈমুছ আলী সিএনজি হতে নেমে স্থানীয় লোকজনকে বিষয়টি জানাইলে স্থানীয়রা ছিনতাইকারীদের আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীদের আটক করে জালালাবাদ থানায় নিয়ে আসে পুলিশ। তাদের বিরুদ্ধে জালালাবাদ থানার মামলা নং-০৮ দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন, সিলেট জেলার জালালাবাদ থানার শাহপুর (তালুকদার পাড়া) গ্রামের শামসুদ্দীনের ছেলে ইমন আহমদ (২৭), সিলেট জেলার বিশ্বনাথ থানার নোয়াগাঁও (দশঘর) গ্রামের আব্দুল তাহিরের ছেলে আরমান ওয়াহিদ আলী (২২), বর্তমানে- সিলেটের কোতোয়ালী থানার পাঠানটুলা (তামান্না হাউজ নিবাস-বি/২৯, আনসার ক্যাম্পের পাশে) বসবাস করছে। সুনামগঞ্জ জেলার ছাতক থানার লাখেশ্বর গ্রামের মৃত তহুর আলীর ছেলে জুবেল আহমদ (৩১), বর্তমানে- সিলেটের জালালাবাদ থানার করেরপাড়ায় (মোহনা-২১/১) বসবাস করছে। সিলেট জেলার জালালাবাদ থানার গোয়াবাড়ী এলাকার মুন্না (২৫)।

উক্ত ছিনতাইকারীদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান এসএমপি’র জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা খান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ