কুলাউড়ায় কৃষকের মাঝে বি আর ডিবির শস্য বীজ বিতরণ

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

কুলাউড়ায় কৃষকের মাঝে বি আর ডিবির শস্য বীজ বিতরণ

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: “দারিদ্র বিমোচনের লক্ষে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাত করণ কর্মসূচি” এর আওতায় মৌলভীবাজারের কুলাউড়ার ২২ জন সুফল ভোগী সমবায়ী আদা চাষীদের মধ্যে ৭৫ কেজি অপ্রধান শস্যের বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৩০ জুন ুপুরে কুলাউড়া উপজেলা বি আর ডিবির প্রশিক্ষণ হল রুমে, বি আর ডিবির চেয়ারম্যান ফজলুল হক ফজলুর সভাপতিত্বে পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটি এম ফরহা চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা বি আর ডিবির ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোহাম্মদ তাজুল ইসলাম, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, সমাজ সেবা কর্মকর্তা ইব্রাহিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, করোনা মহামারীতে আমরা যে ক্ষতির সম্মুখিন হয়েছি তা কৃষকের মাধ্যমে পূরণ করা সম্ভব। তাই মাননীয় প্রধানমন্ত্রী কৃষকের উন্নয়নের জন্য সব ধরনের ভূমিকা রাখছেন যাতে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে ওঠতে পারে। করোনা মহামারী পরবর্তী সময়ে দেশে খাদ্য ঘাটতি দেখা না দেয় সেজন্য সবাইকে সম্মিলিত ভাবে ফসল উৎপাদনে ভুমিকা রাখার আহব্বান জানান প্রধান অতিথি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ