কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ, কমিটি ঘোষণা

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ, কমিটি ঘোষণা

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় শিশু, কিশোর ও যুব শক্তিকে ক্রীড়া ক্ষেত্রে দক্ষ করে গড়ে তুলতে ও যুব সমাজকে অবক্ষয় থেকে সুস্থধারায় যুক্ত করতে জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ করেছে। বুধবার (১৪ অক্টোবর) রাত ৭ টায় কুলাউড়া শহরের স্টেশন রোডের কিচেন ক্লাবে এ উপলক্ষে এক অনুষ্টানে একাডেমির নতুন কার্যকরী কমিটি কমিটি ঘোষনা করা হয়েছে ।

প্রাক্তন ফুটবলার পরিচালক ফয়জুর রহমান ছুরুক এর সভাপতিত্বে ও প্রাক্তন ফুটবলার আব্দুস সালাম এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন ফুটবলার ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ সাধারন সম্পাদক কাবুল পাল।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত রাজনীতিবিদ জুবেদ চৌধুরী, ক্রীড়া ব্যক্তিত্ব ফয়েজ উদ্দিন আহমদ, ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল মুকিত মিকি, আতাউর রহমান আতাসহ প্রয়াত ক্রীড়াবিদ ও সংগঠকদের আত্মার শান্তি কামনা করে তাঁদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে।

একাডেমির উদ্বোধনী অনুষ্ঠানে কুলাউড়ার বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান ক্রীড়া ব্যক্তিত্ব এবং ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। সভায় দেশ ও প্রবাসে কর্মরত বিশিষ্ট ব্যাক্তি গনের সরাসরি ও ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে ছয়টি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ফুটবল একাডেমির কার্যক্রম পরিচালনার জন্য এমাদুল মান্নান চৌধুরী তারহামের কুলাউড়া দক্ষিণবাজারের পারিবারিক বাস ভবনটি অফিস হিসেবে ব্যবহার করার প্রাথমিক সিদ্ধান্ত নেয়া হয়েছে।

একাডেমি পরিচালনার জন্য ৫জন পরিচালক ও ১২জন সদস্য নিয়ে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। পরিচাল করা হয়েছে এমাদুল মান্নান চৌধুরী তারহাম, মোঃ মহিবুর রহমান বুলবুল, মেজর(অবঃ) নূরুল মান্নান চৌধুরী তারাজ, শ্যামল রহমান ও খন্দকার সাইফুর রহমান আফজল।

নির্বাহী সদস্য হচ্ছেন ডাঃ অরুনাভ দে, অ্যাড. স্বপন দেব রতন, আলী আকবর, আব্দুস সালাম, কাবুল পাল, মোঃ সুরুক, শফিক মিয়া আফিয়ান, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, আহসানুজ্জামান রাসেল, রাশেদুল ইসলাম রুবেল, জুয়েনা খানম পপি।

এছাড়াও আর্থিক লেনদেন পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। একাডেমি সঠিকভাবে পরিচালনায় সহায়ক হিসেবে ১৫ সদস্য বিশিষ্ট অপর একটি উপদেষ্ঠা কমিটি আর ক্রীড়া প্রেমী প্রবাসী ৫০ জনকে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ