কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৬ চোর আটক

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৬ চোর আটক

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর বাজার চৌমুহনায় গত সোমবার (২৯ জুন) স্থানীয় লোকজনের সহায়তায় ২টি বৈদ্যুতিক খুটি যার আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা সহ তিন চোরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো ১.হেলাল মিয়া ২. আলাল মিয়া সাং- মহলাল, থানা-রাজনগর ও ৩. ময়নুল আহমদ সাং-লংলাখাস, থানা-কুলাউড়া।

কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী জানান, আসামীরা বিভিন্ন লোকের নিকট হতে স্বল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাইয়ের দেওয়ার কথা বলে এলাকার বহু লোকের নিকট হতে বিভিন্ন অংকের টাকা আত্মসাৎ করেছে। উক্ত অপরাধে জড়িত আরও অপরাধী গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া কুলাউড়া উপজেলার টিলাগাঁও বিজলী এলাকার লন্ডন প্রবাসি তারেক বখত চৌধুরীর বাড়িতে গত ২৮ জুন রাতে র্দূধর্ষ চুরির সংগঠিত হয়। চোরেরা বসতঘরের টিনের চাল রাত আড়াই টার দিকে কেটে বসতঘরে ঢোকে প্রায় ২ লাখ ৩৯ হাজার টাকার বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

এস আই কানাই লাল চক্রবর্তী জানান স্থানীয় জনতার সহায়তায় আমি ও এস,আই আবুল বাসার এর সহায়তায় হেলাল, জুনেদ ও সালাহউদ্দিন সর্বসাং-বিজলী, থানা-কুলাউড়া তিন চোরকে আটক করি। পরে স্থানীয় লোকজনের সহায়তায় এবং আসামীদের স্বীকারোক্তিতে চোরাই হওয়া বিভিন্ন প্রায় ১ লাখ ৬ হাজার ৯শ’ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। অপর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। পরে এসআই আবুল বাসার আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করেছেন। তিনি জানান, এই আসামিরা এলাকায় বিভিন্ন বাসা বাড়িতে চুরি ও গরুচুরি করে বলে এলাকাবাসী জানান।

থানা সূত্র জানায়, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানের নির্দেশনায় পুলিশের এধরণের অভিযান অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ