কুলাউড়ায় ১২টি চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ : ১টি শপথ স্থগিত

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

কুলাউড়ায় ১২টি চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ : ১টি শপথ স্থগিত

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নব-নির্বাচিত ১২ ইউপি চেয়ারম্যান, ৩৬ সংরক্ষিত মহিলা ও ১০৮ সাধারণ সদস্য শপথ নিয়েছেন। হাইকোর্টে নিষেধাজ্ঞার কারনে কুলাউড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান ও ১২ সদস্য নির্বাচিতদের শপথ গ্রহন হয়নি।

সোমবার (১৭ জানুয়ারী) দুপুরে কুলাউড়ায় অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক তানিয়া সুলতানা। পরে মহিলা সদস্য এবং সাধারণ সদস্য ১৪৪ জনকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

শপথ গ্রহণ শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাউর রহমান,কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান,উপজেলা আ’লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, কুলাউড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নার্গিস আক্তার বুবলী নির্বাচনে পরাজয়ের পর কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গ্রহণ ও সুষ্ট নির্বাচনের দাবীতে হাইকোটে একটি রিট পিটিশন নং-১২৪৩৩/২১ দায়ের করেন। এর প্রেক্ষিতে হাই কোর্ট কুলাউড়া সদর ইউনিয়নের শপথ অনুষ্টান স্থগিত করা নির্দেশনা দেন।

 

এবিএ/১৭ জানুয়ারি

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ