কুলাউড়া উপজেলার বন্যার্ত মানুষের পাশে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

কুলাউড়া উপজেলার বন্যার্ত মানুষের পাশে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়ায় গত কয়েকদিনের প্রবল বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে হাকালুকি হাওরসহ ফানাই, গোগালী নদীতে বন্যার পানি হু হু করে বাড়ছে। সেই সাথে বাড়ছে মানুষের দূর্ভোগ।

মঙ্গলবার (২১ জুন) সকালে উপজেলার ভূকশিমইল ইউনিয়নের ৮নং ও ৯নং ওয়ার্ডের কোরবানপুর, নাসিরপুর, উত্তর-সাদিপুর, দক্ষিণ-সাদিপুরসহ ঘাটের বাজারে শেড-ঘরে আশ্রয়কেন্দ্রে দুপুরের খাবার বিতরণ করেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন জানিয়ে আবু জাফর রাজু বলেন, বর্তমান সরকার অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বন্যায় মানুষের দূর্ভোগ লাঘবে সকল ধরণের ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সবসময় বন্যার্ত মানুষের পাশে আছেন।

এছাড়াও সোমবার (২০ জুন) ব্রাহ্মণবাজার, রাউৎগাও,কুলাউড়া সদর ইউনিয়ন ও কুলাউড়া পৌরসভায় শুকনো খাবার, ত্রান সামগ্রী বিতরণ করেন আবু জাফর রাজু। তিনি আরও জানান, ধারাবাহিকভাবে ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় বন্যার্তদের মধ্যে ত্রান বিতরণ করবেন। তিনি কুলাউড়া উপজেলার বন্যার্ত মানুষের সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া উপজেলার নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ সালেক আহমেদ, কুলাউড়া উপজেলার ভূমি অফিসার মেহদী হাসান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম, ভূকশিমইল ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ, স্বেচ্ছাসেবক-লীগ, ছাত্রলীগসহ স্কাউটরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ