কুলাউড়া পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

কুলাউড়া পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের দায়িত্ব গ্রহণ

অনলাইন ডেস্ক :: মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলারদের দায়িত্ব গ্রহণ অনুষ্টান ১০ ফেব্রুয়ারি বুধবার পৌরসভা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, এমপি।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য মো. আব্দুর রউফ, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ¦ ফজলুর রহমান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল সাদেক কাউছার দস্তগীর, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি খুরশীদ আলী, সাধারণ সম্পাদক গৌরা দে, কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু ও আতাউর রহমান চৌধুরী ছোহেল প্রমুখ।

অতিথির বক্তব্যে নেছার আহমদ এমপি বলেন, দীর্ঘ ২১ বছর পর পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মেয়র নির্বাচিত করেছেন কুলাউড়া পৌরবাসী। জেলার ৪টি পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হলেও কুলাউড়ার জয়ে আনন্দ বেশী। কারণ, এখানে নৌকাকে ডুবাতে ষড়যন্ত্র করেছেন খোদ এখানকার এমপি। কিন্তু কুলাউড়ার মানুষ এই ষড়যন্ত্র প্রত্যাখ্যান করে নৌকাকে বিজয়ী করেছে। আমি কথা দিচ্ছি, কুলাউড়ার পৌরসভার উন্নয়নে আমি সহযোগিতা করবো। সার্বিক উন্নয়ন নিশ্চিত করার দায়িত্ব এখন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর। সেই সাথে উন্নয়ন বরাদ্দ যাতে বেশি আসে সেই দাবি জানাবো।

নব নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন দায়িত্ব গ্রহণ করে বলেন, কুলাউড়া পৌরবাসীর উন্নত জীবনমান নিশ্চিত করা হবে। পৌরবাসির অংশ গ্রহণের ভিত্তিতে সকল উন্নয়ন কাজ এগিয়ে নিতে চান। যানজট ও জলাবদ্ধতা পৌরসভার প্রধান সমস্যা। অগ্রাধিকার ভিত্তিতে এগুলো নিরসন করা হবে। এজন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ