কুয়াশায় আচ্ছন্ন মৌলভীবাজারে সূর্যের দেখা নেই

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

কুয়াশায় আচ্ছন্ন মৌলভীবাজারে সূর্যের দেখা নেই

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে এখনো সূর্যের দেখা নেই। আজ সোমবার আবহাওয়া ছিল কুয়াশাচ্ছন্ন। তবে ভোরে ঘন কুয়াশায় আচ্ছন্ন ছিল সারা জেলা। সকাল থেকে সুর্যের দেখা না মিলায় শীতের তীব্রতা বাড়ছে।

এতে আগুন জ্বালিয়ে শীত নিবারণ করছেন শীতার্ত মানুষ। এদিকে চায়ের রাজধানী শ্রীমঙ্গল উপজেলায় শীতের তীব্রতা একটু বেশি অনুভূত হচ্ছে বলে স্থানীয় মানুষজন জানিয়েছেন। এদিকে কুয়াশায় আচ্ছন্ন আর মৃদু বাতাসের কনকনে শীতে বিপর্যস্ত মৌলভীবাজারের ৭টি উপজেলার সাধারণ মানুষ।

ঘন কুয়াশা আর মৃদু বাতাসের কারনে আজ জেলার শ্রীমঙ্গলে বেশ শীত অনুভূত হচ্ছে বলে জানা গেছে।গতকাল রোববার সূর্যের দেখা গেলেও আজ সকাল থেকে মৌলভীবাজারের আকাশে সূর্যের দেখা না মেলায় তাপমাত্রা কমে দাড়িয়েছে ১১ দশমিক ০ ডিগ্রিতে।

সূর্যের দেখা না মিলায় ঘন কুয়াশার কারনে দিনের বেলায়ও হেডলাইট জ্বালিয়ে রাস্তায় যানবাহন চলাচল করতে দেখা যায়। শীতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছে শিশু ও বয়স্করা। ঠান্ডাজনিত নানা রোগে আক্রান্ত হয়ে হাসপাতাল গুলোতে বাড়ছে শিশু ও বয়স্ক রোগীর সংখ্যা। শীতবস্ত্রের অভাবে অনেকেই খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা চালাচ্ছেন। আজ দুপুরের পর থেকে তাপমাএা বাড়তে পারে বলে আবহাওয়া অফিস জানায়।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ