কেনারিওয়ার্ফ ফুটবল একাডেমির পরিচালকের কুশিয়ারা কনভেনশন হল পরিদর্শন

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

কেনারিওয়ার্ফ ফুটবল একাডেমির পরিচালকের কুশিয়ারা কনভেনশন হল পরিদর্শন

 

 

অনলাইন ডেস্ক :: কেনারিওয়ার্ফ ফুটবল একাডেমির পরিচালক ও কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি এন্ড কমিউনিটি রিলেশনস, কেনারী ওর্য়াফ গ্রুপ এর পরিচালক জাকির খান বলেছেন, ব্যবসার প্রসার বাড়াতে বিদেশি বিনিয়োগ কারীদের জন্য ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টি করতে হবে। উন্নয়ত বিশ্বের মত বাংলাদেশে সুবিশাল আন্তর্জাতিক মানের কনভেনশন হলের প্রতিষ্টান প্রয়োজন। তাহলে দেশে রাজস্ব আয় বৃদ্ধি পাবে। কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলের সোশ্যাল মিডিয়া প্রচার হওয়ায় দেশ বিদেশের সকল মহলের কাছে প্রশংসিত হয়েছে, যা দেখে আমারও এই হলটি দেখার আগ্রহ জাগে যার জন্য আমার এই হলে আসা।

তিনি ১১অক্টোবর রবিবার রাতে দক্ষিণ সুরমা আব্দুস সামাদ আজাদ চত্বরস্থ কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হল পরিদর্শনে আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে উপরোক্ত কথা বলেন।

সিলেট চেম্বাব অব কর্মাস ইন্ডাষ্টিজ ও কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেশন হল এর পরিচালক হুমায়ুন আহমদ সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল উদ্দিন রাসেল পরিচালনায় সভাপতির বক্তব্যে হুমায়ুন আহমদ বলেন, প্রবাসীরা দেশের ত্বরানিত উন্নয়নে অংশিদার দেশের বিনিয়োগ বাড়াতে প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সভাপতি মোঃ সায়েম আহমদ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ষ্টাইকার ওয়াহেদ আহমদ, লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা সেলিম আহমদ,ব্যবসায়ী নিজাম খান, মোঃ পংকি মিয়া প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ