কেন ভেঙে গেল অপূর্ব-তানজিন তিশা জুটি

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১

কেন ভেঙে গেল অপূর্ব-তানজিন তিশা জুটি

বিনোদন ডেস্ক

জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা নাটকের জনপ্রিয় দুইজন অভিনয়শিল্পী। গত কয়েক বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে থেকেই অভিনয় করে যাচ্ছেন। এই দুই অভিনয়শিল্পী জুটি বেঁধে অসংখ্য দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন।

তাদের জুটির অভিনীত প্রায় প্রতিটি নাটকই দর্শকের আগ্রহের কেন্দ্রে থাকত। কিন্তু গত কয়েক মাস ধরে তাদের আর এক সঙ্গে নাটকের অভিনয়ে দেখা যাচ্ছে না। এ নিয়ে নাটক পাড়ায় নানা ধরনের কথা চাউর হয়েছে।

মূলত অপূর্বের সংসার ভেঙে যাওয়ার কিছুদিন পর থেকেই তানজিন তিশার সঙ্গে অভিনয়ে দেখা যাচ্ছেনা তাকে। কেউ কেউ বলছেন তানজিন তিশার সঙ্গে অপূর্বের এক ধরনের অন্তরঙ্গ সম্পর্ক তৈরি হয়েছিল। যার কারণে অপূর্বের সংসারে অশান্তিও তৈরি হয়েছিল। সংসার ভাঙার পর অপূর্বও নাকি তানজিন তিশাকে এড়িয়ে চলেন। তাছাড়া সংসার ভাঙার পর অপূর্বর ও নাকি বোধোদয় ফিরে আসে। যার কারণে তানজিন তিশাকে এড়িয়ে চলেন।

আর সেই শূন্যস্থানটিতে অপূর্ব এখন সাবিলা নূরকে গুরুত্ব দিচ্ছেন। গত ঈদের পর থেকে মেহজাবিনের পাশাপাশি সাবিলা নূরের সঙ্গে জুটি বেধেই বেশি নাটকে অভিনয় করছেন।

উদ্ভূত পরিস্থিতিতে তানজিন তিশা তাই অন্য নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাচ্ছে।

অপূর্বর সঙ্গে নাটকে অভিনয় না করা প্রসঙ্গে যোগাযোগ করা হলে তানজিন তিশা প্রসঙ্গটি এড়িয়ে যান।

তবে অপূর্ব এ বিষয়ে বলেন, ‘আমাকে নিয়ে নানা ধরনের গুঞ্জন ওঠে প্রায়ই। এসবের কোনোটাই সত্য নয়। আমি গল্প আর চরিত্রকে প্রাধান্য দিয়ে অভিনয় করি। আমি কার সঙ্গে অভিনয় করব তা নির্ধারণ করার কাজটি করেন পরিচালকরা। দর্শকদের কিভাবে বিনোদিত করা যায় সেই চিন্তা নিয়েই আমি চলি। বেশিরভাগ সময় শুটিং নিয়েই ব্যস্ত থাকি। তাই এসব বিষয় নিয়ে ভাবার কোনো অবকাশ নেই আমার। আমি শুধু অভিনয়টাই মনোযোগ দিয়ে করে যেতে চাই।’

এদিকে এই দুই অভিনয়শিল্পীরই একাধিক নাটক ঈদ অনুষ্ঠানমালায় টিভি ও অনলাইনে প্রচার হবে বলে জানা গেছে।

আমাদের ফেইসবুক পেইজ