কোটি টাকা খরচ করেও আইপিএলে ক্রিকেটার মিলছে না

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২১

কোটি টাকা খরচ করেও আইপিএলে ক্রিকেটার মিলছে না

স্পোর্টস ডেস্ক

কোটি কোটি টাকা খরচ করেও এ মুহূর্তে আইপিএলের জন্য তারকা ক্রিকেটারদের পাওয়া যাচ্ছে না। মহামারি করোনাভাইরাসের এ কঠিন সময়ে অর্থের পেছনে ছুটতে নারাজ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা।

করোনার কারণে আইপিএলের ১৪তম আসর শুরুর ঠিক আগমুহূর্তে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অসি তারকা জশ হ্যাজেলউড। টুর্নামেন্ট শুরুর একেবারে শেষমুহূর্তে হ্যাজলউডের এমন সিদ্ধান্তে বিপাকে পড়েছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

হ্যাজেলউডের পরিবর্তে ইংল্যান্ডের রিস টপলে আর অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেককে খেলার প্রস্তাব দিয়েছিল চেন্নাই। কিন্তু এই মুহূর্তে ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় চেন্নাইয়ের প্রস্তাব মুখের ওপরই না করে দিয়েছেন ইংলিশ ও অসি তারকা।

টাইমস অব ইন্ডিয়াকে চেন্নাই সুপার কিংসের এক কর্মকর্তা জানিয়েছেন, এ মুহূর্তে অনেক ক্রিকেটারের ইংল্যান্ডের কাউন্টি ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে। ভারতে করোনাভাইরাস বেশি সংক্রমিত হওয়ায় সেই ক্লাবের পক্ষ থেকে অনুমতি দেওয়া হচ্ছে না। আমরা হয়ত ওয়াইল্ড কার্ড ব্যবহার করে একজনকে শীঘ্রই নিতে পারি। তবে এ সমস্যা রয়েই যাবে।

আগামী শুক্রবার শুরু হবে আইপিএলের ১৪তম আসর। উদ্বোধনী ম্যাচে গত দুই আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ