‘কোহলির ব্যক্তিগত বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না’

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

‘কোহলির ব্যক্তিগত বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না’

স্পোর্টস ডেস্ক

আগামী ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে যাবে ভারত। আসন্ন এ সফরকে সামনে রেখে সোমবার দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

সংযুক্ত আরব আমিরাতে চলমান আইপিএলের ১৩তম আসরের ফাইনাল হবে ১০ নভেম্বর। আইপিএল শেষেই অস্ট্রেলিয়া সফরে যাবে টিম ইন্ডিয়া। সেই সফরের জন্য তিন ফরম্যাটে তিন দল ঘোষণা করেছে বিসিসিআই। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে গোলাপি বলের খেলা শুরু হবে।

এই সফরে বিরাট কোহলিরা তাদের স্ত্রী-সন্তাদের সঙ্গে নিয়ে যেতে পারবেন কিনা- এ ব্যাপারে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। করোনার কারণে অস্ট্রেলিয়ায় বিদেশি নাগরিকদের প্রবেশে খুবই সতর্কতা রয়েছে। যদি ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে পরিবার নিয়ে যাওয়ার অনুমতি চাওয়া হয়েছে।

এ ব্যাপারে সোমবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, কেন পরিবারকে নিতে দেয়া হবে না, এমন কোনো কারণ আমি দেখছি না। অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডও আমাদের ক্রিকেটারদের পরিবার সঙ্গে নেয়ার জন্য অনুমতির চেষ্টা করছে।

আগামী বছরের শুরুতেই প্রথম সন্তানের বাবা হতে যাচ্ছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে নতুন বছরে সিডনি ও ব্রিসবেন টেস্ট দুটির মধ্যে একটি মিস করতে পারেন ধোনি।

এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেছেন, এটি একটি ব্যক্তিগত প্রশ্ন। আমি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না। আমি তাকে জিজ্ঞাসাও করিনি।

আমাদের ফেইসবুক পেইজ