‘ক্রিকেট ম্যাচে দর্শকদের বড় ভূমিকা থাকে’

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

‘ক্রিকেট ম্যাচে দর্শকদের বড় ভূমিকা থাকে’

খেলা ডেস্ক :: ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা বলেছেন, আপনি দর্শকদের প্রতিক্রিয়া না দেখা পর্যন্ত বুঝতেই পারবেন না যে ভারতের হয়ে খেলতে নেমেছেন।

২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে হারানোর পর ভারতীয় সমর্থকরা ক্রিকেটারদের সঙ্গে জয়োৎসব করতে সেদিন টিম হোটেলে হাজির হয়।

১৩ বছর আগের সেই স্মৃতিচারণ করে বৃহস্পতিবার ভারতীয় একটি টিভি চ্যানেলকে রোহিত বলেছেন, ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে হারানোর পরের ঘটনাগুলো এখনও ভুলতে পারিনি। আমাদের সমর্থকরা সব হোটেলে চলে এসেছিল। সবাই উৎসবে মেতে উঠেছিল, নাচ করছিল। বিশ্বাস করতে পারছিলাম না, সেদিন যে কী ঘটছিল। এর আগে আমি কখনও এরকম দেখিনি।

ভারতীয় ক্রিকেট দলের এ সহ-অধিনায়ক আরও বলেছেন, মাঠে তো আমরা সমর্থকদের দেখে অভ্যস্ত। কিন্তু সে দিন হোটেলে ওইভাবে সমর্থকদের মেতে উঠতে দেখে আমি বুঝেছিলাম, একটা দলকে এগিয়ে নিয়ে যেতে ওদের ভালোবাসা আর আবেগ কতটা কাজ করে।

ভারতের হয়ে ২২৪টি ওয়ানডে ম্যাচে ২৯টি সেঞ্চরির সাহায্যে ৯ হাজার ১১৫ রান সংগ্রহ করেন রোহিত শর্মা। ওয়ানডে ক্রিকেটে সবেচেয়ে বেশি তিনটি ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন এ ওপেনার। শুধু তাই নয়, ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ ২৬৪ রানের ব্যক্তিগত ইনিংসের মালিকও রোহিত শর্মা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ