খাদিম নগর ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি ও সম্পাদকের বিবৃতি

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

খাদিম নগর ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি ও সম্পাদকের বিবৃতি

সিল-নিউজ-বিডি ডেস্ক :: সিলেট সদর উপজেলার খাদিমনগর ছাত্র কল্যাণ পরিষদের নাম ভাঙ্গিয়ে কে বা কাহারা সংগঠনের সুনাম ক্ষুণ্ণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে সংগঠনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

বুধবার (২৪ জুন) সংগঠনের সভাপতি এডভোকেট গোলাম রসুল সুমেল ও সাধারণ সম্পাদক এমরান আলী তালুকদার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার চক্রান্ত করা হচ্ছে জানিয়ে তারা উল্লেখ করেন। খাদিমনগর ছাত্র কল্যাণ পরিষদ দীর্ঘদিন থেকে সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। ইউনিয়নের সম্মানিত ব্যক্তিবর্গের সমন্বয়ে উপদেষ্টা কমিটি ও সদস্যদের প্রত্যেক্ষ ভোটে নির্বাচিত কার্যকরী পরিষদ রয়েছে। কিন্তু ইদানীং লক্ষ্য করা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কে বা কাহারা খাদিমনগর ছাত্র কল্যাণ পরিষদ গঠন করার লক্ষ্যে কোমলমতি ছাত্রদের ভুল বুঝিয়ে বিভিন্ন প্রলোভন ও মিথ্যা আশ্বাস দিয়ে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। মূলত কে বা কাহারা অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য এই মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। তা আমাদের কমিটির কারো জানা নেই।

এ বিষয়ে আমাদের উপদেষ্টা কমিটি ও কার্যকরী পরিষদ অবগত নয়। এই কার্যক্রম খাদিমনগর ছাত্র কল্যাণ পরিষদের নয়। এটা কোন একটা গোষ্ঠীর মনগড়া বেআইনি কাজ। একটি চক্র স্বার্থ হাসিলের জন্য এই সব কাজ করতে পারে। এ ধরনের বিভ্রান্তিকর কার্যক্রম থেকে বিরত থাকতে সকল সদস্যবৃন্দের প্রতি আহবান জানান। পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে পুনর্গঠনের কোন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে না। যা সম্পূর্ণ মিথ্যা। যদি পুনর্গঠনের উদ্দেশে সদস্য সংগ্রহ বা অন্য কোন প্রয়োজন দেখা দেয় তা হলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এবং সংগঠনের ফেসবুক পেজে প্রচারণার মাধ্যমে সকলকে জানানো হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে তারা জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ