খালপার জাগরণী জনকল্যাণ সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

খালপার জাগরণী জনকল্যাণ সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

খালপার জাগরণী জনকল্যাণ সমিতির উদ্যোগে ও খিত্তা খালপার প্রবাসী কল্যাণ ট্রাস্টের সহযোগিতায় অসহায় ও হত-দরিদ্র এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। ২০ জুন শনিবার সকাল ১০টার সময় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা ঐতিহ্যবাহী খিত্তা খালপার প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন করে রাতের আধারে প্রায় সহস্রাধিক পরিবারের মধ্যে সমিতির সদস্যরা খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।
খাদ্য সামাগ্রী ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা রেমিট্যান্স পাঠানোর মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রেখে চলেছেন। সেই সাথে সব সময় দেশের যে কোন দুর্যোগময় পরিস্থিতিতে দেশ ও দেশের জনগণের জন্য বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে থাকেন। মহামারি করোনা ভাইরাস সংক্রমণের কারণে জনজীবন আজ থমকে গেছে। মানুষ আজ দিশেহারা। দেশের এই কঠিন সময়েও দেশের বাহিরে থেকেও প্রবাসীরা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের এই ক্রান্তি লগ্নে নিজেরা অনেক কষ্টে দিন যাপন করেও দেশ ও এলাকার মানুষের কথা ভেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে যাচ্ছেন। আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি।
আনুষ্ঠানে দেশে ও দেশের বাহিরে যারা করোনা ভাইরাসে আক্রান্ত আছেন তাদের আশু রোগমুক্তি কামনা করে এবং যারা সুস্থ আছেন তাদের সুস্থতা ও দীর্ঘ হায়াত কামনা করে খিত্তা খালপার জামে মসজিদের ইমাম হাফিজ কারী মাওলানা আল আমীন হামিদি দোয়া পরিচালনা করেন।
অনুষ্ঠানে সমিতির সাবেক এবং বর্তমান সদস্য ও উপদেষ্টা মন্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ