খালেদা জিয়ার মুক্তির দাবী সমাবেশে নেই আরিফ, পররাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ব্যস্ত

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

খালেদা জিয়ার মুক্তির দাবী সমাবেশে নেই আরিফ, পররাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ব্যস্ত
নিজস্ব প্রতিবেদক :: আবারও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী প্রমাণ করলেন তিনি কারান্তরীণ বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ব্যাপারে আন্তরিক নন। দাবী তূণমূল বিএনপির নেতাকর্মীদের।
শনিবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দেশের স্বার্থ বিরোধী চুক্তি বাতিলের দাবীতে এবং বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে সিলেট মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। কেন্দ্রীয় ঘোষনা অনুসারে নগর বিএনপি পুর্ব ঘোষিত এই কর্মসূচিতে আরিফুল হক চৌধুরী অংশ গ্রহণ করেন নি।
তিনি সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সাথে বিভিন্ন অনুষ্ঠান মালায় উপস্থিত হয়। এই নিয়ে নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। বিএনপির তূণমুল নেতাকর্মীরা বলছেন, আরিফুল হক চৌধুরী শুধু গ্রুপিং ধরাতে জানেন। আর কিছু না। তিনি বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দাবী আয়োজিত সমাবেশ যেখানে কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন সেখানে উপস্থিত হতে পারেন নি তা অত্যন্ত বেদনা দায়ক।
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ