খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুক্তরাজ্যে বিক্ষোভ

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুক্তরাজ্যে বিক্ষোভ

অনলাইন ডেস্ক :: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দি করে রাখার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার সুচিকিৎসার জন্য নিঃশর্ত মুক্তি দাবি করেছে যুক্তরাজ্য বিএনপি।

সোমবার (১০ ফেব্রুয়ারি) যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরিচলনায় যুক্তরাজ্য কমনওয়েলথ ও ফরেইন অফিসের সামনে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে এ দাবি জানানো হয়।

একইসঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ওপর থেকে সব রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহারসহ সারাদেশের বিভিন্ন কারাগারে অন্যায়ভাবে কারান্তরীণ বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবিও জানানো হয় উক্ত সমাবেশ থেকে।

সমাবেশে অন্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন।

যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসাইন, সহসাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুগ্ম সম্পাদক নাজমুল আহসান নিউহাম বিএনপি, মানবাধিকার সম্পাদক মো. আনিসুজ্জামান ইস্ট লন্ডন বিএনপি,প্রচার সম্পাদক এমডি এনামুল হক (খালেদা জিয়া মুক্তি পরিষদ ইউকে), যুগ্ম সম্পাদক মো. মুস্তাফিজুর রহমান চৌধুরী (খালেদা জিয়া মুক্তি পরিষদ ইউকে), বাংলাদেশ জাতীয়তাবাদী বৃটিশ ল’ স্টুডেন্টস এলায়েন্সের সাধারণ সম্পাদক শেখ সোহেল মিয়া, সাবেক ছাত্রনেতা ফয়েজ উল্লাহ, আব্দুল কাদের জিলানি, রাকিবুল ইসলাম, যুব নেতা এম এ হাসনাত, এইচ এম ওমর ফারুক, মো. ছাদেকুল ইসলাম, সামিউল হক প্রমুখ উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ