খেলাধুলা ও বিনোদনই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে, আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

খেলাধুলা ও বিনোদনই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে, আব্দুল হাকিম চৌধুরী

 

 

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
১৮ জানুয়ারী (২০২১) সোমবার রাতে গোয়াইনঘাট উপজেলায় মনাই কান্দি আদর্শ বাজার ১ম ব্যাডমেন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান মনাইকান্দি আদর্শ বাজার মাটে অনুষ্টিত হয়।

যুবনেতা সেলিম উদ্দিনের সভাপতিত্বে , পরগনা বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্টানের প্রধান অতিথির বক্তব্য গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী বলেন সুস্থ সবল দেহ-মন এবং দেশ ও জাতির প্রতি ভালোবাসা তৈরিতে খেলাধুলা একান্তভাবে প্রয়োজন। খেলাধুলা যেকোনো একজন যুবককে বা যুবসমাজকে, সেই শিশুকাল থেকে যখন আস্তে আস্তে সে বড় হতে থাকে তাকে শৃঙ্খলাবোধ শেখায়, অধ্যবসায় শেখায়, দায়িত্বজ্ঞান সম্পন্ন করে, কর্তব্যপরায়ণ করে এবং সহনশীলতা শিক্ষা দেয়। সেই সাথে সাথে আমরা সবসময় এটা বিশ্বাস করি যে, শুধু লেখাপড়া না, লেখাপড়ার সাথে সাথে খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা এটা একান্তভাবে অপরিহার্য, যা যুবসমাজকে গড়ে তুলবে দেশপ্রেমিক হিসেবে এবং নিজের জীবনকে উন্নত সমৃদ্ধশালী করবার মতো মনোবল তৈরি করবে।’ যুব সমাজ মাদককের ভয়াল থাবা থেকে বেচে গড়ে উটবে একজন আদর্শ দেশ প্রেমিক নাগরিক হিসেবে।
যুবনেতা আং কুদ্দুসের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটস্হ গোয়াইনঘাট সমিতির সভাপতি জসিমউদদীন, ইউ পি সদস্য মুন্সি আং মুমিন, সমাজসেবি আংজলিল, হুসন আহমেদ, মাষ্টার নাজমুল ইসলাম, য়ুবনেতা জাহাঙ্গীর আলম, এস এম শাহীন, আং কাদির, ছাত্র নেতা মুসলিম হুসাইন প্রমুখ

আমাদের ফেইসবুক পেইজ