খেলোয়াড়দের পাশাপাশি আয়োজকদের উৎসাহিত করা উচিৎ : মস্তাক আহমদ পলাশ

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

খেলোয়াড়দের পাশাপাশি আয়োজকদের উৎসাহিত করা উচিৎ : মস্তাক আহমদ পলাশ

নিজস্ব প্রতিবেদকঃ
কানাইঘাট উপজেলার আগফৌদ নারাইনপুর সূর্যতরুণ ফুটবল ক্লাব কর্তৃক আয়োজিত কানাইঘাটে স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১-এ ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট জেলা আওয়ামিলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মস্তাক আহমদ পলাশ ।

এসময় তিনি বলেন খেলোয়াড়দের পাশাপাশি আয়োজকদের উৎসাহিত করা উচিৎ। খেলোয়াড়দের পাশাপাশি যে সকল আয়োজক এই ধরনের মহৎ উদ্যোগে অংশগ্রহণ করেন তাদেরকে মূল্যায়ন করা উচিৎ। কেননা মুলত তারাই মেধা বিকাশের সুযোগ করে দেন। তিনি আরও বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশ কে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। ক্রীড়া উন্নয়ন ও প্রসারে অতীতের যেকোনো সরকারের চেয়ে বর্তমান সরকার আন্তরিক। এই অঞ্চলের শিশু কিশোর দের মাঠের যে সমস্যা তা অচিরেই সমাধান হয়ে যাবে বলে তিনি আশ্বস্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপির চেয়ারম্যান মাসুদ আহমদ,৮নং ঝিংগাবাড়ি ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, আরো উপস্তিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সায়েম আহমদ,৭নং দক্ষিন ইউপির সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন,ইউপি সদস্য শরীফ উদ্দিন,সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রব্বানী,ব্যাংকার বদরুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ