গভীর রাতে দেশে ফিরলেন সাকিব

প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

গভীর রাতে দেশে ফিরলেন সাকিব

স্পোর্টস ডেস্ক

দ্বিতীয় ওয়ানডেতে ভালো কিছু করার প্রত্যয়ে বাংলাদেশ দল যখন নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে তখন সাকিব ইস্যুতে তোলপাড় দেশের ক্রিকেটাঙ্গন।

রোববার একটি লাইভ অনুষ্ঠানে বিসিবি ও আকরাম খানকে নিয়ে করা সাকিবের বেশ কয়েকটি মন্তব্যের পর এ নিয়ে পক্ষে-বিপক্ষে আলোচনা চলছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সাকিবের খেলাও এখন অনিশ্চিত প্রায়!

এমন পরিস্থিতিতে গভীর রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব। সোমবার দিবাগত রাত ২টার পর হযরত শাহজালাল (র.) বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন দেশের ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের বিমানবন্দরে অভ্যর্থনা দায়িত্বে থাকা ওয়াসিম খান।

তিনি জানান, সাকিব একাই ফিরেছেন। পরিবারের কাউকে সঙ্গে আনেননি।

এদিকে চলমান ইস্যু নিয়ে সাকিবের প্রতিক্রিয়া জানতে বিমানবন্দরে রাত থেকে অবস্থান করছিলেন গণমাধ্যম কর্মীরা। তবে মিডিয়াকে ফাঁকি দিয়ে রাত আড়াইটায় সাকিব বিমানবন্দর ত্যাগ করেছেন বলে তথ্য দিয়েছেন নিরাপত্তা কর্মীরা।

সাকিবের দেশে ফেরার খবরে গুঞ্জন রটে, হয়তো বোর্ডের সঙ্গে জরুরি বৈঠকের জন্য দেশে এসেছেন সাকিব।

পরে খোঁজ নিয়ে জানা গেছে, সাকিবের এবারের দেশে আসার সূচি পূর্বনির্ধারিত। আইপিএলে অংশ নিতে অনুশীলন ও কোয়ারেন্টিন ইস্যুর বিষয়টি সামনে রেখে দেশে ফিরলেন তিনি। দেশে এ বিষয়ক সকল প্রস্তুতি সেরে ভারতের উদ্দেশে রওয়ানা দেবেন।

প্রসঙ্গত সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত ২১ ফেব্রুয়ারি মাকে নিয়ে যুক্তরাষ্ট্রে যান সাকিব। যে কারণে নিউজিল্যান্ড সফর থেকে নিজের নাম সরিয়ে নেন।

গত ১৬ মার্চ বাংলাদেশ সময় ভোরে সাকিব-শিশির দম্পতির ঘরে আলো করে আসে তাদের তৃতীয় সন্তান। সে হিসেবে নবজাতকের বয়স সাতদিন মাত্র। ফুটফুটে ছেলেকে ছেড়েই এবার দেশে ফিরলেন সাকিব।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ