গায়ের জোরে কিছু করা যায় না : পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

গায়ের জোরে কিছু করা যায় না : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক:
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, কিছু লোক মনে-প্রাণে বাংলাদেশকে মেনে নেয় না। তারা দেশের ভাষা মানে না। শুধু দেশের উন্নয়ন করলে হবে না, শত্রুদের চিহ্নিত করতে হবে। এখন গণতান্ত্রিক সরকার ক্ষমতায়, স্বৈরতান্ত্রিক সরকার নয়। গায়ের জোরে কিছু করা যায় না। গায়ের জোরে কাজ করে স্বৈরশাসক। আওয়ামী লীগ স্বৈরশাসক নয়ম এই সরকার জনগণের, কাজ করে মানুষের জন্য।

আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে মৌলভীবাজার সদরের কোদালীছড়ায় উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দুপুর ১২টায় মৌলভীবাজার প্রেসক্লাব চত্বরে এ সমাবেশের আয়োজন করেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এ সময় এম এ মান্নান বলেন, মুক্তিযোদ্ধা ভাতা, ১০ টাকায় চাল, বিনামূল্যে চাল ও ঋণ সুবিধা দিয়েছে বর্তমান সরকার। প্রত্যেক জেলায় পর্যায়ক্রমে যারা পিছিয়ে আছে, তাদের উন্নয়নে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো প্রকল্প হাতে নিলে মানুষের উপকার হয় কি না সেটি প্রধানমন্ত্রীকে বোঝাতে হয়। মানুষের উপকার হয় এমন প্রকল্প হলেই অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন ও প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান।

পরে মন্ত্রী মৌলভীবাজার প্রেসক্লাবের হলরুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময়কালে প্রেসক্লাবের জন্য একটি অত্যাধুনিক ভবণ নির্মাণের ব্যাপারে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন বলে জানান পরিকল্পনামন্ত্রী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ