গোলাপগঞ্জ পৌর এলাকায় বসত বাড়ীতে হামলা চাঁদা দাবী, টাকা ছিনতাই থানায় অভিযোগ

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

গোলাপগঞ্জ পৌর এলাকায় বসত বাড়ীতে হামলা চাঁদা দাবী, টাকা ছিনতাই থানায় অভিযোগ

গোলাপগঞ্জ প্রতিনিধি।। বসত বাড়ীর সীমানা প্রাচীরে কাজ আরম্ভ করতেই ৪ লক্ষ টাকা চাঁদা দাবী, চাঁদা না দিলে প্রানে মারার হুমকি, চলছে নানা ভাবে হয়রানি। বসত বাড়ীতে হামলা আহত করে এক লক্ষবিশ হাজার টাকা ছিনতাই করেন গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতির গ্রামের মৃত আব্দুল রাজ্জাকের ছেলে আবদুল আজিজ রাজু ও মঈন উদ্দীনের ছেলে বিলাল আহমদ ।
এ ঘটনাটি ঘটে ১৬ জুন বিকাল বেলা।

অভিযোগ সূত্রে জানা যায়, সিলেট গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতির গ্রামের
সামছুল হকের ছেলে বদরুল ইসলাম। বাদী হয়ে অভিযোগ করেন। বসত বাড়ীর সীমানা প্রাচীরের কাজ আরম্ভ করতেই ৪ লক্ষ টাকা চাঁদা দাবী, চাঁদা না দিলে প্রানে মারার হুমকি দিচ্ছে
গোলাপগঞ্জ পৌর একেই এলাকার স্বরসতির গ্রামের মৃত আব্দুল রাজ্জাকের ছেলে আবদুল আজিজ রাজু ও মঈনউদ্দীনের ছেলে বিলাল আহমদ ।
গত ১৬ জুন বাদী বদরুলের মা ভাইকে আহত করে তার ঘরের আসবাবপত্র ভাংচুর করে
এক লক্ষ টাকা চিনিয়ে নিয়ে আসে।বাদী বদরুল ও তার ভাই বাড়ীতে না থাকলে তার মা বাবা ভাই বোন কে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দমকি দেয় । ঘটনার দিন সময় ও তারিখে মা বোনের উপর দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। মৃত আব্দুল রাজ্জাকের ছেলে আবদুল আজিজ মঈনউদ্দীনের ছেলে বিলাল আহমদ হাতে থাকা দা দিয়ে প্রথমে বদরুলের মা কে কুপ দেয় আজিজ এসময় তার ভাই তার মা কে প্রানে রক্ষার চেষ্টা কারলে ভাইকে সন্ত্রাসী বেলাল দা দিয়ে মাথায় কুপ দেয়। তাহার মা ভাইকে আহত করে বেলাল ঘরে থাকা এক লক্ষ বিশ হাজার চাকা চিনিয়ে নিয়ে যায় । ঘরের আসবাব পত্র ভাঙ্গচুর করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ