গোয়াইনঘাটের নওয়াগাঁও আশার আলো দেখাচ্ছে গ্রামীণফোন,রমজানের আগেই চালু হবে

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

গোয়াইনঘাটের নওয়াগাঁও আশার আলো দেখাচ্ছে গ্রামীণফোন,রমজানের আগেই চালু হবে

গোয়াইনঘাট প্রতিনিধি

দীর্ঘদিনের নেটওয়ার্ক সমস্যা সমাধান হতে চলেছে নন্দিরগাঁও ও তোয়াকুল ইউনিয়নের প্রায় বিশ পঁচিশ হাজার গ্রামীণফোনের গ্রাহকদের। এ নিয়ে এলাকার মানুষের মাঝে বইছে আনন্দের আমেজ। এ যেনো আকাশের চাঁদকে হাতের মুঠোয় পাওয়ার মত। তথ্যপ্রযুক্তির যুগে বর্তমান সময়ে যোগাযোগের একমাত্র বড় মাধ্যম হচ্ছে মোবাইল ফোন। সেই মোবাইল ফোনে যদি মন খুলে কথা না বলা যায় তাহলে এর চাইতে বিরক্তিকর আর কিছু হতে পারে না, এটা ভুক্তভোগী ছাড়া কেউ বুঝবে না। প্রবাসী থেকে শুরু করে বিভিন্ন ধরনের ব্যবসায়ী রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রীরা ছিলেন নেটওয়ার্ক সমস্যা নিয়ে বড় একটা সংকটে। সেই সংকট কাটিয়ে এখন প্রাপ্তির প্রত্যাশায় দুর্বল নেটওয়ার্কের অবসানের অপেক্ষার প্রহর গুনছেন এলাকাবাসী। এ সময় যেনো শেষ হবার নয়।দুর্বল নেটওয়ার্ক এর কারণে অনেক সচেতন মহল প্রয়োজনের তাগিদে গ্রাম ছেড়ে গেছেন শহরে চলে।
মঙ্গলবার ৩০ মার্চ বিকেলে নওয়াগাঁও গ্রামের পূর্ব মাঠে নির্মিত গ্রামীণফোনের নির্মিত নেটওয়ার্কের টাওয়ার পরিদর্শনে যান সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী। এ সময় তিনি গ্রামীণফোন নেটওয়ার্ক এর উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে মুঠো ফোনে আলাপ করেন, উর্দ্ধতন কর্তৃপক্ষ আলাপকালে জানান এলাকাবাসীর নেটওয়ার্কের সমস্যা সমাধানে গ্রামীণফোনের টাওয়ারের কাজ খুব দ্রুত চলছে।
তিনি বলেন আসছে রমজানের আগেই গ্রামীণফোন টাওয়ারে নেটওয়ার্কের সংযোগ দেওয়া হবে ও রমজানের আগেই নেটওয়ার্ক চালু হবে এবং এলাকাবাসী এর সুফল ভোগ করতে পারবে। নেটওয়ার্কের এরিয়া ক্ষমতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন চতুর্দিকে ৪ কিলোমিটার পর্যন্ত এলাকাবাসী গ্রামীণফোনের গ্রাহক এর সুবিধা ভোগ করতে পারবে। আব্দুল হাকিম চৌধুরী বলেন, আমাদের গ্রামের পক্ষ থেকে যতটুক নিরাপত্তা ও সহযোগিতা দেওয়া দরকার ইনশাআল্লাহ আমরা গ্রামবাসী দিয়ে যাব।
নওযাগাঁও গ্রামের আমির উদ্দিন বলেন, আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হতে চলেছে,এখন মাত্র সময়ের ব্যাপার। ধন্যবাদ জানান গ্রামীণফোন কোম্পানিকে। আরো ধন্যবাদ জানান, উপজেলা আওয়ামী লীগের সদস্য নাসির উদ্দিন ও গ্রামের মুরব্বী মজর আলী মনোহরআলীসহ সংশ্লিষ্ট সবাইকে। তাদের ঐকান্তিক প্রচেষ্টা আর সহযোগিতায় গ্রামীন ফোনের টাওয়ার বসেছে।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বি মজর আলী, মনোহর আলী, বাশির আহমদ, শাহরিয়ার প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ