গোয়াইনঘাটে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল উদ্ধার

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

গোয়াইনঘাটে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের নেতৃত্বে ৩৩ লাখ টাকা মূল্যের ভারতীয় মালামাল উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের নেতৃত্বে এসআই মোঃ শাহ আলম মিয়া, এসআই যীশু দত্ত, এএসআই মোঃ সালাহ উদ্দিন, এএসআই মোঃ মোস্তাক আহমেদ, এএসআই সুফিয়ান মিয়া, পুলিশ সদস্য মোঃ ইমরান হোসেন, মোঃ ছাইফুল ইসলাম ও ইন্দ্রমনি সিংহ অভিযান পরিচালনা করে উক্ত মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের অন্তর্গত টিকর নয়াখেল গ্রামের মোঃ আব্দুস সালামের বাড়ির পশ্চিম-উত্তর কোনের ধান ক্ষেত হইতে টিকর নয়াখেল গ্রামের মৃত হাসন আলীর ছেলে আব্দুস সালাম (৩০) ,সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন সহ লোড-আনলোড করা অবস্থায় ভিবিন্ন ব্রান্ডের প্রায় ৩৩ লাখ টাকা মূল্যের ভারতীয় মালামাল তালিকামূলে জব্দ করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন, পুলিশের উপস্থিতি টের পাইয়া অপরাপর আসামীরা পালাইয়া যাওয়ার চেষ্টাকালে তাহাদেরকে পিছু পিছু ধাওয়া করিলেও কৌশলে পালাইয়া যায়। আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
তিনি আরোও বলেন,আমাদের এই অভিযান অব্যাহত থাকবে, সন্ত্রাসী, চাঁদাবাজি, চোরাকারবারি গোয়াইনঘাট থানার ভিতরে থাকতে পারবে না ইনশাআল্লাহ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ