গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট বিশ্বের বুকে এক নতুন মানচিত্র, স্বচ্ছ ও অরাজনৈতিক সংগঠন”

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট বিশ্বের বুকে এক নতুন মানচিত্র, স্বচ্ছ ও অরাজনৈতিক সংগঠন”
সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃ
“মানবতার কল্যানে আমরা বদ্ধপরিকর “এই স্লোগান সামনে রাখে যাত্রা শুরু হয় গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর।২০১৭ সালের অক্টোবর মাসে।গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন দেশে (২৬) অবস্হানরত সকল সমমনা ও সুন্দর মন-মানসিকতার প্রবাসীরাই গঠন করে “বিশ্বে বুকে এক নতুন মানচিত্র -গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট “ একটি সত্যিকার স্বচ্ছ ও সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন হিসাবে অতি অল্প সময়ে গোয়াইনঘাট উপজেলা বাসীর মনে স্হান করে নেয়। অনাথ,অসুস্হ ,গরীব,অসহায়,হিন্দু মুসলিম,মসজিদ ,মাদ্রাসা ,স্কুল সহ বিভিন্ন ভাবে আর্থিক সহযোগীতা ও সেবা সামগ্রী দিয়ে উপজেলার শ্রেষ্ঠ সামাজিক সংগঠন হিসাবে অবস্হান নিয়েছে।
একটি দক্ষ পরিচালক মন্ডলীর সুদৃঢ় পরিচালনায় গত দুবছরে ৫০ লক্ষ টাকার আর্থিক আর্থিক সেবা প্রদান করে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট । পরিচালনায় ছিলেন সর্বজন শ্রদ্ধেয় মোহাম্মদ আব্দুল খালিক (আমেরিকা )- পশ্চিম জাফলং এবং সর্ব প্রিয় আব্দুল বাতেন (ফ্রান্স )- রুস্তুমপুর। সেই ধারাবাহিকতায় চলতি বছর নতুন কমিটি ঘোষনা করে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর “সম্মানিত ট্রাস্টি বোর্ড “।কমিটি গঠন,যাচাই-বাছাই করেন যুক্তরাষ্ট্র বাংলা কমিউনিটির প্রিয় মুখ,সাংবাদিক ,লেখক,কলামিষট মাওলানা রশীদ আহমদ,জনাব জালাল উদ্দিন ( গ্রিস ) এবং ট্রাস্ট এর সাবেক চেয়ারম্যন জনাব আব্দুল খালিক।
চেয়ারম্যন হিসাবে জনাব মাওলানা বিলাল উদ্দিন (সৌদি আরব) এবং জনাব লুৎফুর উদ্দিন (আমেরিকা) হিসাবে ট্রাস্ট পরিচালনার ১ বছরের মেয়াদে নিযুক্ত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ