গোয়ানঘাট রুস্তমপুর ইউনিয়ন বিএনপি’র কর্মী সভা

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

গোয়ানঘাট রুস্তমপুর ইউনিয়ন বিএনপি’র কর্মী সভা
গোয়াইনঘাট প্রতিনিধি:: গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক মোঃ লুৎফুর রহমান বলেছেন, গণমানুষের প্রত্যাশা পূরণের জন্যে আমরা রাজনীতি করি। বিএনপির সাংগঠনিক প্রোটোকল মেনে গোয়াইনঘাট উপজেলায় দলীয় কার্যক্রম যথাযথভাবে বাস্তবায়নের পরিবেশ আমাদেরকেই তৈরি করতে হবে। বিএনপির পাশাপাশি অঙ্গ সংগঠনকেও যথাযথ মূল্যায়ন করতে হবে। এটার প্রয়োজনীয়তা আছে। তা না হলে অন্যরা কাজ করবে না।
উপজেলা বিএনপির আহবায়ক লুৎফুর রহমান আরো বলেন, ‘আমরা যাদের প্রতিনিধিত্ব করে রাজনীতি করছি, তাদের যদি মাথায় না রাখি, অনেকে আমাদের দোষারোপ করে আমরা দলীয় কার্যক্রমে তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকদের খোঁজ করি না। কিন্তু গণমানুষের যে প্রত্যাশা সেটা তুলে ধরতে হলে বিএনপির দলীয় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই। আমরা যদি নিজেদের আত্মসমালোচনা না করি, তাহলে কিন্তু এদের সমাধান দেয়া যাবে না। সুতরাং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে গোয়াইনঘাট উপজেলাকে বিএনপির ঘাটি হিসেবে রুপান্তরিত করতে হবে।
সমকালীন প্রেক্ষাপট ধর্ষণ বিষয়ে তিনি বলেন, যে দেশে গণতন্ত্র থাকবে না, বাকস্বাধীনতা থাকবে না, সেখানে ন্যায়বিচার হতে পারে না। ৯ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যা ৬ টায় রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির কর্মীসভা স্থানীয় হাদারপার বাজারে অনুষ্ঠিত হয়। রুস্তুমপুর ইউনিয়ন বিএপি নেতা আব্দুন নূর সরকারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য ওসমান গনির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দীন শিহাব, ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মজির সরকার, ময়না মিয়া, ইউনুস আলী, মজম্মিল আলী, জালাল মেম্বার, নুরুল হক, বিলাল হাজী, যুবদল নেতা কামাল আহমেদ, ইমাম উদ্দিন, জাকারিয়া, ফারুক আহমেদ, দেলোয়ার, ছাত্রদল নেতা আব্দুল কাদির সুমন, আলীম উদ্দিন দুর্জয়, নুরুল আমিন, শিব্বির আহমেদ, মশাহিদ,নাসির, সুলেমান সিদ্দিকী, জাহাঙ্গীর আলম, আব্দুলাহ, মোহাম্মদ আলী প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ