গোলাপগঞ্জে অযত্ন অবহেলায় হারিয়ে যাওয়া সড়ক পরিদর্শনে ইউএনও

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

গোলাপগঞ্জে অযত্ন অবহেলায় হারিয়ে যাওয়া সড়ক পরিদর্শনে ইউএনও

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে বাদেপাশা ইউনিয়নে অস্তিত্ব শংকটে পড়া উত্তর আলমপুরের রাস্তাটি পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার  মো: মামুনুর রহমান ও উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান। রোববার বিকেলে তাঁরা রাস্তাটি পরিদর্শনে যান।

এসময় উপজেলা নির্বাহী অফিসার  মামুনুর রহমান বলেন, উত্তর আলমপুরের এই রাস্তাটি সংস্কারের জন্য অনেক বড় প্রজেক্টের প্রয়োজন৷ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হবে। এছাড়াও পানি উন্নয়নে বোর্ডের সাথেও যোগাযোগ করা হবে বলেও জানান তিনি।

উপজেলা প্রকৌশলী মো: মাহমুদুল হাসান বলেন, এই রাস্তাটি সংস্কারের জন্য মন্ত্রণালয়ে আগেও প্রস্তাব পাঠানো হয়েছিল। কিন্তু রাস্তাটি সরেজমিনে আজ এসে দেখলাম রাস্তাটি প্রায় বিলীন হওয়ার পথে। গুরুত্ব সহকারে রাস্তাটি সংস্কারের জন্য  আবারো প্রস্তাব পাঠানো হবে।

উল্লেখ্য,  কুশিয়ারা নদী থেকে বয়ে যাওয়া একটি খালের ভাঙ্গনে প্রায় বিলীন হওয়ার পথে  গোলাপগঞ্জের বাদেপাশা ইউপির উত্তর আলমপুরের জনগুরুত্বপূর্ণ আলমপুর-মাসুরা (খুর্শিদের খেয়াঘাট) রাস্তা। এই রাস্তা দিয়ে ১০-১২টি গ্রামের  মানুষ চলাচল করে।জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি নিয়ে গত কয়দিন ধরে বিভিন্ন পত্রপত্রিকা প্রতিবেদন প্রকাশ করলে আজ রাস্তাটি পরিদর্শনে আসেন  গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা  প্রকৌশলী।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ