গোলাপগঞ্জে করোনায় শতক পার, নতুন শনাক্ত ৮

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২০

গোলাপগঞ্জে করোনায় শতক পার, নতুন শনাক্ত ৮

গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে রোববার রাতে নতুন ৮জন ও দুপুরে আরও ৫জন সহ একদিনে ১৩জন করোনা রোগী নিয়ে শতক পূর্ণ হয়েছে। এনিয়ে মোট ১০৩জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে বুধবারীবাজার ইউপির বাগিরঘাটে একই পরিবারের ৩জন, লক্ষিপাশা ইউপিতে ২জন ও ভাদেশ্বর ইউপিতে ৩জন রোগী রয়েছেন।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইসলাম শাহিন।

তথ্যমতে, উপজেলার বুধবারীবাজার ইউপির বাগিরঘাটে এ.এফ.এম আব্দুল্লাহ (৪৫), একই পরিবারের হুসনা বেগম (৭৫) নামে এক বৃদ্ধা ও শাহিদা বেগম (৩৫) নামে এক গৃহবধূ রয়েছেন। উপজেলার লক্ষিপাশা ইউপিতে ফখরুল ইসলাম (১৯) নামে এক তরুণ ও নিমাদল গ্রামে এইচ এম ফজলুল বারী (৩২) নামে এক ব্যক্তি রয়েছেন। এদিকে উপজেলার ভাদেশ্বর ইউপির দক্ষিণভাগ গ্রামে ছদরুল ইসলাম নামে এক ব্যক্তি ও পশ্চিম ভাগে তেরাব আলী (৭০) নামে এক বৃদ্ধ ও তানভীর আহমদ (২১) নামে এক তরুণ রয়েছেন।

এরআগে রোববার দুপুরে ঢাকাদক্ষিণ সোশ্যাল ইসলামী ব্যাংক এর ২৮বছর বয়সী একজন কর্মকর্তা, পূবালী ব্যাংক গোলাপগঞ্জ শাখার ৩৪বছর বয়সী একজন কর্মকর্তা, ফুলবাড়ি ইউপির কিছমত মাইজভাগ গ্রামের ৩০বছরের মহিলা, পৌর এলাকার রণকেলী নুরুপাড়া গ্রামের ২১বছরের তরুণ ও বাঘা ইউপির গোলাপনগর এর ৮২বছরের বৃদ্ধের করোনা শনাক্ত করা হয়।

এনিয়ে গোলাপগঞ্জে মোট ১০৩জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৪২জন ও মৃত্যুবরণ করেছেন ৩জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ