গোলাপগঞ্জে প্রয়াত তিন রাজনীতিবিদের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

গোলাপগঞ্জে প্রয়াত তিন রাজনীতিবিদের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, যারা বঙ্গবন্ধুর আদর্শকে প্রেরণার উৎস হিসেবে লোকসেবায় নিজেদের ভোগ বিলাস বিসর্জন দিয়ে নিঃস্বার্থ ভাবে জীবন ও যৌবনের গুরুত্বপূর্ণ সময় ব্যয় করে সমাজকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন জনমনে তাঁরা অমোচনীয় হয়ে থাকবেন। তিনি প্রবীণ রাজনীতিবিদ আব্দুল জব্বার, সিরাজ উদ্দিন ও আব্দুল ওদুদ এর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, তাদের রাজনৈতিক মেধা ও প্রজ্ঞার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্যে দিয়ে লোক উন্নয়নে অমোচনীয় অবদান রেখেছেন। তিনি বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সকলের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শনিবার গোলাপগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার আয়োজিত প্রবীণ রাজনীতিবিদ আব্দুল জব্বার, সিরাজ উদ্দিন ও আব্দুল ওদুদ স্মরনে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

সংগঠনের সভাপতি আবু সুফিয়ান আজমের সভাপতিত্বে ও শেখ ফয়সল জামিলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্প উদ্যোক্তা মন্জুর শাফী চৌধুরী এলিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুকিত আহমদ, কালাম আহমদ, সাদেক আহমদ, আফজাল হোসেন সোহেল, আমিনুল হক লিটন, হক মোহাম্মদ সোপান, জাবেদ আহমদ, ফাহিম আহমদ, আজিদুর রহমান আজির, সৈয়দ রাকিব, সৈয়দ সাদী, মিলাদ আহমদ, আবুর হাসান, নাজিম আহমদ, নাইম আহমদ, নাহিদ আহমদ, মিনহাজ আহমদ, রুবেল আহমদ ও সাকিল আহমদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ