গোলাপগঞ্জে ৬২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল(ভিডিও)

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

গোলাপগঞ্জে ৬২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল(ভিডিও)

সাকিব আল মামুন

সাকিব আল মামুন, গোলাপগঞ্জ থেকে ফিরে :: ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছিল।

শেষদিনে মনোনয়নপত্র দাখিল করেছেন চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা। বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর ) সকাল থেকেই মনোনয়নপত্র জমা দিতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জড়ো হন প্রার্থী ও তাদের সমর্থকরা। উৎসব মুখর পরিবেশে ১১টি ইউনিয়নে ৩টি পদে ৬২০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে মোট ৬৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে আওয়ামীলীগ মনোনীত ১১জন, ইসলামী আন্দোলন মনোনীত ১জন, জাতীয় পার্টি থেকে ২জন, জমিয়তে উলামায়ে ইসলাম থেকে ২জন, জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদ থেকে ১জন ও ৪৮জন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়াও সাধারণ সদস্য পদে ৪৫৯জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

গোলাপগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন মনোনয়নপত্র দাখিল করেন।

লক্ষ্মীপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ জন, পশ্চিম আমুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন, ঢাকাদক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৪১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন, লক্ষনাবন্দ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন, বাঘা ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ জন, সাধারণ সদস্য পদে ৫০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন, ফুলবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন, বুধবারীবাজারে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৫০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন, উত্তর বাদেপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন, ভাদেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন এবং শরীফগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেন।

 

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার মো. সাইদুর রহমান বলেন, সুশৃঙ্খলভাবে ৬২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তফসীল অনুসারে আগামাী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।
সুত্র : সিলেট প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ