গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র পাপলুর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র পাপলুর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক :: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সিলেটের গোলাপগঞ্জে পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে তিনি এ উপজেলা নির্বাচন উপজেলা নির্বাচন কর্মকর্তার সাইদুর রহমানের কাছে দাখিল করেন।

প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেন, আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা’কে ষড়যন্ত্র কারীরা ভুল তথ্য দিয়ে আমাকে নৌকার মনোয়ন থেকে বঞ্চিত করেছে। আমি জনগণকে আমার প্রতি ভালবাসা থেকে বঞ্চিত করতে চায় না। হাজার হাজার জনতার দাবীর মুখে বাধ্য হয়ে আমি প্রার্থীতা ঘোষণা করি। তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভার সর্বস্তরের জনতাকে নিয়ে নির্বাচিত হয়ে বিজয়ের মাসে আরো একটি বিজয় জননেত্রী শেখ হাসিনা’কে উপহার দিতে চাই।

পাপলু আচরণবিধি অনুযায়ী মনোনয়নপত্র জমা দিতে যাচ্ছিলেন তখন হাজার হাজার জনতা দলে দলে মিছিল করে। তখন তিনি  শত অনুরোধের পরেও জনস্রোত থামাতে পারেননি।

উল্লেখ্য, গোলাপগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৯১৬ জন। মনোয়ন জমাদানের শেষ তারিখ ৩১ ডিসেম্বর, বাছাই ৩ জানুয়ারী, প্রত্যাহার ১০ জানুয়ারী। আগামী ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ