গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন : কাউন্সিলর রুহিনের বিরুদ্ধে ভোটারদের যত অভিযোগ

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন : কাউন্সিলর রুহিনের বিরুদ্ধে ভোটারদের যত অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : আগামী শনিবার গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচন। নির্বাচন ঘিরে চলছে ভোটের আমেজ। ভোটারদের মনে আছে বিপুল প্রত্যাশা, আছে ক্ষোভ। এবার গোলাপগঞ্জের ৫ নং ওয়ার্ড ঘুরে দেখা গেল, বিগত কাউন্সিলর রুহিন আহমদ খানের ওপর সাধারণ ভোটারদের ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। অভিযোগ আছে, তিনি মেয়র বিচ্ছিন্ন একজন কাউন্সিলর ছিলেন। যে কারণে গোলাপগঞ্জে ২১ কোটি টাকার কাজ হলেও খুব কমই কাজ হয়েছে দাড়িপাতন এলাকায়। যতটুকু কাজ হয়েছে তা মেয়র রাবেল নিজেই উদ্যোগ নিয়েই করেছেন বলে জানান এই সব ভোটাররা।

সরেজমিনে গিয়ে দেখা গেল, ৫ নং ওয়ার্ডের দাড়িপাতন গ্রামের অনেক রাস্তার পাশেই ড্রেনের অবস্থা খুবই নাজুক। বর্তমান মেয়র কয়েকটি ড্রেনের কাজ করাচ্ছেন। বাকি ড্রেনে কোনো কাজ হয়নি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কাউন্সিলর রুহিন আহমদ খান বিচার সালিশ নিয়ে ব্যস্ত থাকেন। মেয়রের সঙ্গেও তার বনিবনা ভালো ছিল না। যে কারণে এলাকায় তেমন কোনো উন্নয়ন হয়নি।

স্থানীয় ব্যবসায়ীরা অভিযোগ করেন, বাজারের বিভিন্ন স্ট্যান্ড থেকে চাঁদাবাজি করা হয়। এসব নিয়ে প্রায়ই সংঘর্ষ হয়। এতে ৫ নং ওয়ার্ডের বাজারে ব্যবসার শান্তিপূর্ণ কোনো পরিবেশ নেই। তারা ব্যবসা বান্ধব একজন কাউন্সিলর প্রত্যাশা করেন।

জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর রুহিন আহমদ খান বলেন,‘ জনগণ যত পায় তত চায়। তারার চাহিদার কোনো শেষ নেই। ইতা কিছু মানুষে অভিযোগ করব। আমি এলাকায় অনেক কাজ করছি।’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ