গোলাপগঞ্জ পৌর আ’লীগের কমিটি পূন:গঠন, সভাপতি কফি, সম্পাদক রুহেল

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২১

গোলাপগঞ্জ পৌর আ’লীগের কমিটি পূন:গঠন, সভাপতি কফি, সম্পাদক রুহেল

অনলাইন ডেস্ক : গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের কমিটি পূনগঠন করা হয়েছে। পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আরিফ চৌধুরী কফিকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক রুহেল আহমদ-কে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (২৮ফেব্রুয়ারি) গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড. ইকবাল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অনুমোদন দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫.১১.২০১৯ তারিখে অনুষ্ঠিত কাউন্সিলের মাধ্যমে সভাপতি মােঃ আমিনুল ইসলাম রাবেল ও কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ নির্বাচিত হন। বিগত ৩০.০১. ২০২১ তারিখে গােলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী, শৃংখলা ভঙ্গ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে সভাপতি মাে আমিনুল ইসলাম রাবেলকে দল থেকে বহিষ্কার করা হয়। ফলে সভাপতির পদ শূন্য হয়। বর্তমান সাংগঠনিক কার্যক্রমে অচলাবস্থা নিরসনের লক্ষ্যে পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আরিফ চৌধুরী কফিকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক, পৌর নির্বাচনে দলীয় মেম্বার প্রার্থী মোঃ রুহেল আহমদকে সাধারন সম্পাদকের দায়িত্ত্ব প্রদান করা হলাে।

এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড.ইকবাল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ