গোয়াইনঘাটে ফেনসিডিলের চালানসহ আটক ৩

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মে ৬, ২০২১

গোয়াইনঘাটে ফেনসিডিলের চালানসহ আটক ৩

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ বিশাল ফেনসিডিলের চালনসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশি সূত্রে জানা যায়, (৫-মে) বুধবার দিবাগত রাত ৯ টার দিকে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খানের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মহিউদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের সালুটিকর বাজার পয়েন্ট থেকে ৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।

আটককৃত হল- সিলেট কোতোয়ালী মডেল থানাধীন উপশহর এলাকার মৃত আলতাফ আলীর ছেলে মিজানুর রহমান (৪০) এবং দক্ষিণ সুরমা থানাধীন গোজার খলা এলাকার মৃত আব্দুল বারীর ছেলে কয়েছ আহমেদ (৪২)।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের লামনি গ্রাম থেকে ওই দিন দিবাগত রাত ৩ টায় গোয়াইনঘাট থানার এসআই অনুজ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ৯০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ লামনি (রায়গড়) গ্রামের বিলাল উদ্দিনের ছেলে সামছুল ইসলাম (২০) কে গ্রেপ্তার করেন।

সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ ফাঁড়ি ৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক সেবনকারী যুবককে আটক করেছে সালুটিকর তদন্ত কেন্দ্রের পুলিশ। ৫ মে (২০২১) বুধবার সন্ধ্যা ৮ টার দিকে উপজেলার কোম্পানিগঞ্জ মহাসড়কের সালুটিকর পয়েন্ট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- সিলেট উপশহরের আলতাফ আলীর ছেলে মিজানুর রহমান (৪০), দক্ষিন সুরমা কুজার খলার মৃত আব্দুল বারীর ছেলে কয়েছ আহমেদ (৪২)।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সফিকুল ইসলাম খানের নির্দেশনায় মহাসড়কের সালুটিকর পয়েন্ট থেকে ৫ বোতল ফেসনিডিল সহ হাতে নাতে আসামীদের আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দানকারী সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. সফিকুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়, মাদকের বিষয়ে জিরো ট্রলারেন্স নীতি অবলম্বন করছেন। সুতরাং তারই নির্দেশনা বাস্তবায়নে মাদকের বিরুদ্ধে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করছি। এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাতে পৃথক স্থানে পুলিশের অভিযানে ৩ মাদক কারবারি ও ৯৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ