গোয়াইনঘাটে ভাতিজাদের হামলায় চাচার মৃত্যু

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

গোয়াইনঘাটে ভাতিজাদের হামলায় চাচার মৃত্যু

গোয়াইনঘাট প্রতিনিধি::

সিলেটের গোয়াইনঘাটে আপন ভাতিজাদের হামলায় মোহাম্মদ আলী (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ আলী উপজেলার ফতেহপুর ইউনিয়নের গুলনী গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭-৮ বছর আগে মোহাম্মদ আলীর সহোদর মৃত ফয়জুর রহমানের ছেলে মিজবাহ উদ্দিনের সাথে আরেক সহোদর তারা মিয়ার মেয়ে নিলুফা বেগমের বিয়ে হয়। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহ দেখা দেয় এবং বেশ কয়েকদিন ধরে নিলুফা তার বাবার বাড়িতে চলে আসে।

এরই মাঝে গত সোমবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে নিলুফার স্বামী মিজবাহ ও দেবর তাজিল এবং তাদের চাচাতো ভাই আজিজুর রহমানের ছেলে ইসমাইল ও সেলিম মিলে নিলুফাকে নিতে তাদের বাড়িতে যায়। তখন নিলুফা স্বামী মিজবাহ’র সাথে আর সংসার করবেনা বলে জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজবাহ ও তার সহযোগীরা নিলুফাকে জোরপূর্বক নিয়ে যেতে চাইলে নিলুফার বাবা তারা মিয়াসহ পরিবারের লোকজন তাদের বাঁধা দেন।

এ সময় মিজবাহ ও তার সহযোগীরা নিলুফার অভিভাবকদের মারধর করে। ঘটনার খবর পেয়ে তারা মিয়ার বড় ভাই মোহাম্মদ আলী সেখানে গেলে ভাতিজা মিজবাহ উদ্দিনরা তাকেও মারধর করে।

পরে স্থানীয়রা মোহাম্মদ আলীকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সন্ধ্যায় মোহাম্মদ আলী মারা যান। এ ঘটনায় মোহাম্মদ আলীর ছেলে বিলাল আহমদও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ জানান, বিষয়টি আমরা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের যত দ্রুত সম্ভব আটক করে আইনের আওতায় নিয়ে আস হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ