গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির জরুরি সভা

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির জরুরি সভা

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ জানুয়ারি (২০২১)শনিবার সকাল ১১ টায় গোয়াইনঘাটের একটি উচ্চবিদ্যালয় মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক। গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোঃ আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠিত জরুরি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল। প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুর রব চৌধুরী ফয়সাল বলেন, দলীয় কার্যক্রম ও সরকার বিরোধী আন্দোলন করতে হলে যোগ্য নেতৃত্বের বিকল্প নেই। তিনি বলেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির প্রান শক্তি ছিলেন, প্রয়াত মোঃ লুৎফুর রহমান। তার শূন্যতা পুরন হওয়ার নয়। তিনি বিএনপির রাজনীতি সাথে সম্পৃক্ত থেকে মৃত্যুবরণকারী সকল নেতাকর্মীর রুহের মাগফেরাত কামনা করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাসেম।
সভায় উপস্থিত গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোঃ জসিম উদ্দিনকে আহবায়ক মনোনীত করা হয়।
সদ্য প্রয়াত গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক মোঃ লুৎফুর রহমান মৃত্যুতে শোক প্রস্তাব অনুমোদন করেন। এছাড়াও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের আশুরোগ মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। এসম উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল হাকিম চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, জেলা পরিষদের সদস্য শাহপরান,উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আং মতিন, জসিম উদ্দিন, মাহবুব আহমেদ চেয়ারম্যান, খালেদ আহমেদ চেয়ারম্যান, ফলিক আহমেদ, জয়নাল আবেদীন, ওসমান গনি মেম্বার, গোলাম সরওয়ার সোহেল, কমর উদ্দিন,করিম শিকদার, এড শাহজাহান সিদ্দিকী,আজাদুুর রহমান আজাদ, মজির আহমেদ, কামাল আহমদ, ইলিয়াস মেম্বার, সাহেদ আহমেদ,

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ