গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের আহবায়ক ও নির্বাচন কমিশন  কমিটি গঠন

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের আহবায়ক ও নির্বাচন কমিশন  কমিটি গঠন
গোয়াইনঘাট প্রতিনিধিঃ
গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কেন্দ্রীয় কমিঠি বিলুপ্ত করে আহবায়ক ও নতুন নির্বাচন কমিশন কমিটি গঠন করা হয়েছে।
গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ২০১৯-২০২০ইং  গঠিত  কমিটির  মেয়াদ ইতিমধ্যে শেষ হয়ে যাওয়ায় কার্যকরী কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে, গঠনতন্ত্রের আলোকে   নির্বাচন পরিচালনা এবং অন্তবর্তী সময়ের জন্য  কেন্দ্রীয় উপদেষ্টাদের সমন্বয়ে  (সাত সদস্য বিশিষ্ট) নির্বাচন কমিশন ও তত্ত্বাবধায়ক কমিটি গঠন করা হয়। এতে করে সকল সদস্যদের সার্বিক সহযোগিতায় সংগঠনের কার্যক্রম বেগবান এবং ভবিষ্যতে সংগঠনকে আরো উন্নতি করে তোলার পাশাপাশি, আগামীতে  সুষ্ট নির্বাচনের মাধ্যমে একটি পুর্নাঙ্গ কার্য্যকরি কমিটি গঠন করার নিমিত্তে নিম্নবর্ণিত সদস্যদের নিয়ে আহ্বায়ক ও নির্বাচন কমিশন কমিটি গঠন করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার (আমেরিকা প্রবাসী, কেন্দ্রীয় উপদেষ্টা) আব্দুল লতিফ বাবুল,সহকারী নির্বাচন কমিশনারঃ (দুবাই প্রবাসী, কেন্দ্রীয় উপদেষ্টা ) নজরুল ইসলাম, নির্বাচন কমিশন সদস্য
(সৌদি আরব প্রবাসী) কেন্দ্রীয় উপদেষ্টা আবদুল আহাদ মনির,(লেবানন প্রবাসী, কেন্দ্রীয় উপদেষ্টা) আবদুল আহাদ বাবুল,(সৌদি আরব প্রবাসী, কেন্দ্রীয় উপদেষ্টা) আহমদ আলী,(কুয়েত প্রবাসী, কেন্দ্রীয় উপদেষ্টা) আবদুল্লাহ মেম্বার, ( ওমান প্রবাসী, উপদেষ্টা) আবদুল মালেক। গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে সম্পূর্ণ দায়িত্ব  উক্ত কমিটির  কাছে অর্পণ করা হয়।এই কমিটি যে কোনো প্রয়োজনে সকল সদস্যদের সহযোগিতা গ্রহণ করতে পারবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ