চুনারুঘাটে সংঘর্ষে আহত সিএনজিচালকের মৃত্যু

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

চুনারুঘাটে সংঘর্ষে আহত সিএনজিচালকের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দ্বি-মাগুরুন্ডা গ্রামে রাস্তা নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত সিএনজি অটোরিকশাচালক ইউনুছ আলী (৩৫) নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। ইউনুছ আলী দ্বি-মাগুরুন্ড গ্রামের কিতাব আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার ভোরে দুই আসামিকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭ জানুয়ারি মঙ্গলবার বিকেলে রাস্তা নিয়ে দ্বি-মাগুরুন্ডা গ্রামের ইউনুছ আলী গং ও নুরুল হক গংদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ইউনুছ আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সোমবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। এ ঘটনায় ইউনুছ আলীর পক্ষের আ. ওয়াহেদ খান সেনা মিয়া ১০ জনকে আসামি করে মঙ্গলবার ভোরে একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার ভোরে মামলার দুই আসামি দ্বি-মাগুরুন্ডা গ্রামের মৃত আব্দুল গণির দুই ছেলে আব্দুল জলিল ওরফে কমলা মিয়া (৭০) ও তার ভাই আব্দুল হাই (৫০) কে গ্রেপ্তার করে পুলিশ। চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে বাড়িতে আনার উদ্যোগ নেওয়া হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে।

  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ