চেয়ারম্যান আফছর’র জন্মদিন পালন

প্রকাশিত: ১:৪২ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২১

চেয়ারম্যান আফছর’র জন্মদিন পালন

জাহিদুল ইসলাম : খাদিমাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আফছর আহমেদ এর জন্মদিন পালন করেছে নেতাকর্মী।

সোমবার( ১৭ মে) সন্ধ্যায় খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের হল রুমে আওয়ামী লীগ ,যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে নান্দনিক খাদিমপাড়া ইউনিয়নের রূপকার জনন্দিত মানবিক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আফছর আহমেদ এর ৪৯ তম জন্মদিন পালন করেছে তার অনুসারী নেতাকর্মীরা।

এসময় আফছর আহমেদ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সরকারি বিধিনিষেধ অনুসরণ করে চলতে হবে জরুরি প্রয়োজনে বাড়ি থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। আর আমরা যারা স্বাবলম্বী রয়েছি আমরা যেন আমাদের আশপাশের অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেই। আমি করোনা পরিস্থিতির কারনে কোন ভাবেই জন্মদিন উদযাপন করতে চাইনি শুধু আমার কিছু সংখ্যক প্রিয় মানুষের অনুরোধ ছোট পরিসরে একটি কেক কাটার মাধ্যমে জন্মদিন পালন করছি। সবাই বিষয়টি ক্ষমার দৃষ্টি দেখবেন। প্রতিবারে মতো এভার কোন অনুষ্ঠান ও সামাজিক কোনপ্রকার আয়োজন ছাড়াই করোনা পরিস্থিতির কারনে ছোট পরিসরে এবারের জন্মদিন পালন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য বাদশাহ মিয়া, খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ফজলুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জমির উদ্দিন, দপ্তর সম্পাদক লুৎফুর রহমান, সিলেট জেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম দুলু, জেলা যুবলীগের সাবেক সদস্য বাবুল আহমেদ,বদরুল ইসলাম, জেলা যুবলীগ নেতা,সুহেল আহমেদ,শাহেদ আহমেদ আনা, শহিদ আহমদ,সৈয়দ মোঃ ইউনুছ, হাসান আহমেদ,জেলা তাতীলীগ নেতা সুমন আহমেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য লিটন হাসান আহমেদ, সিলেট সদর উপজেলা যুবলীগ নেতা আতিক হাসান ডালিম, নজরুল ইসলাম, খাদিমপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক লিমন আহমেদ,সাহিত্য ও সংস্কৃতির বিষয়ক সম্পাদক জুম্মান আহমদ, জেলা ছাত্রলীগ নেতা রুবেল আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা এস এফ সরিফ আহমদ, সদর উপজেলা ছাত্র লীগ নেতা মোঃআল আমিন,জেলা তাতীলীগ নেতা সুমন আহমদ প্রমূখ।

আমাদের ফেইসবুক পেইজ